কালিয়াকৈরে হাইওয়ে পুলিশের থ্রি হুইলার চালকদের সাথে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে হাইওয়ে পুলিশের থ্রি হুইলার চালকদের সাথে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

কালিয়াকৈর চন্দ্রা এলাকার সভা ।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর ।।

‘সাবধানে চালাবো গাড়ি’ নিরাপদে ফিরবো বাড়ি’-এই স্লোগানকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন এলাকায় হাইওয়ে পুলিশের উদ্যোগে তিন চাকার যানবাহনের চালকদের নিয়ে এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২২আগস্ট) দুপুরে কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় সিএনজি, অটো, টেম্পু, মিশুক গাড়ির ড্রা্ইভারদের সাথে এই সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড়, জিরানী, কবিরপুর, বাড়ইপাড়া, সফিপুর, পল্লীবিদ্যুৎসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে জনসচেতন মূলক সভা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সালনা হাইওয়ে থানার (ওসি) মীর গোলাম ফারুক, এটিআই শাহাদাৎ, এসআই তালেব, সার্জেন্ট মামুন সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সভায় সালনা-কোনাবাড়ী থানার (ওসি) মীর গোলাম ফারুক জানান, সরকারি নির্দেশ অনুযায়ী মহাসড়কে সিএনজি, অটো, টেম্পু, মিশুক এসব তিন চাকার যানবাহন চলাচল নিষেধ। দয়া করে মহাসড়কে উঠবেন না, দুর্ঘটনা ঘটাবেন না। একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। আপনাদের জন্য রাস্তায় অনেক বড় বড় দুর্ঘটনা ঘটে যাচ্ছে। আপনারা সবাই সচেতন হন, আপনারা সার্ভিস লাইন ও শাখা-প্রশাখা রাস্তায় গাড়ি চালাবেন।