কালিয়াকৈরে এক পৌরসভা ও সাত ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মাঝি চূড়ান্ত

কালিয়াকৈরে এক পৌরসভা ও সাত ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মাঝি চূড়ান্ত

শেয়ার করুন

নৌকা প্রতীকের প্রার্থী চূড়ান্ত

নৌকা প্রতীকের প্রার্থী চূড়ান্ত

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভা এবং ৭ টি ইউনিয়নের তফসিল ঘোষনা করা হয়েছে ১৪ নভেম্বর বৃহস্পতিবার। ভোট গ্রহণের তারিখ ২৮ তফসিল ঘোষনার পর, আওয়ামী লীগের বোর্ড সভার সিদ্ধান্ত মোতাবেক কালিয়াকৈর পৌর সভার জন্য নৌকা প্রতীকে মনোনয়ন পান কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল।

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালিয়াকৈরের ৭ টি ইউনিয়ন পরিষদে নির্বাচনের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সিদ্ধান্তের জন্য সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করে কেন্দ্রীয় অনুমোদনের জন্য, অপেক্ষায় ছিলেন সেই অপেক্ষার সমাপ্তি হয় আওয়ামী লীগের কেন্দ্রীয় বোর্ড সভার সিদ্ধান্ত মোতাবেক গত রবিবার সকালের মধ্যে ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষনা করা হয়েছে।

কালিয়াকৈরে ৭ টি ইউনিয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক নৌকার মাঝি হয়েছেন,১ নং ফুলবাড়িয়া ইউনিয়নে এডঃ শাহআলম সরকার,২ নং চাপাইর ইউনিয়নে লায়ন মোঃ আহসান হাবীব,৩ নং বোয়ালী ইউনিয়নে আলহাজ্ব মোঃ শাহাদত হোসেন,৬ নং সুত্রাপুর ইউনিয়নে মোঃসুলতান মাহমুদ,৭ নং ঢালজোরা ইউনিয়নের মোঃ ইদ্রিসুর রহমান,৮নং আটাবহ ইউনিয়নে কে এম ইব্রাহিম খালেদ,৯ নং মধ্যপারা ইউনিয়নে মোঃআতাউর সরকার।

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী রেজাউল করিম রাসেল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে সকল নেতা কর্মীদের কাজ করার আহবান জানান।