কর্মস্থলে যোগদানের পরই ঘরে বসে নেই নড়াইলের জেলা প্রশাসক

কর্মস্থলে যোগদানের পরই ঘরে বসে নেই নড়াইলের জেলা প্রশাসক

শেয়ার করুন

narail-dc


কার্ত্তিক দাস, নড়াইলঃ কয়েক মাস হলো নতুন কর্মস্থলে যোগদান করেছেন জেলা প্রশাসক মো.হাবিবুর রহমান। এখনো জেলার সব কয়টি সরকারি অফিসের কর্মকর্তাদের সঙ্গে পরিচয় পর্ব হয়নি। হয়নি উপজেলা এবং ইউনিয়ন পরিষদ পরিদর্শন। পরিচিতি এবং মতবিনিময় হবার আগেই নড়াইলের জেলা প্রশাসক করোনার এই দুর্যোগের মধ্যে জনসেবায় নেমে পড়েছেন। জেলা,উপজেলা এবং ইউনিয়নের বয়স্ক, বিধবা,প্রতিবন্ধীসহ বিভিন্ন উপকারভোগিদের নিবন্ধন কাজের তদারকি করেন। 

এছাড়া জমিদারদের রেখে যাওয়া কারুকার্য খচিত বাড়ী-ঘর,মন্দির-মসজিদ পরিদর্শনহ মহামারি করোনা সচেতনতা বাড়াতে তৃণমূল পর্যায়ের মানুষের মাঝে বিতরণ করছেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী।

জানতে চাইলে জেলা প্রশাসক মো.হাবিবুর রহমানেএটিএন টাইসমকে বলেন, বদলি হয়ে যখন জেলা প্রশাসক হিসেবে নড়াইলে যোগদান করেছি তখন নড়াইল আমার জেলা। প্রশাসনের কার্যতালিকাভূক্ত কাজের পাশাপাশি আমি মানবসেবা করতে এসেছি। তিনি বলেন,জেলা প্রশাসক হয়েছি বলে কাজ ফেলে রাখা যাবে না। আমার জেলার নাগরিকদের দুর্ভোগে রেখে আমি চেয়ারে বসতে পারবো না। 

শুধু তাই নয়,জেলার যেখানে ছোট বড় সংঘাত হচ্ছে পুলিশের পাশাপাশি তিনি নিজে সেখানে ছুটে গিয়ে পরিস্থিতি সামাল দেওয়া,ক্ষতিগ্রস্থদের শান্তনাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দিচ্ছেন।  উন্নয়ন কাজে তাকে সহযোগিতা ও পরামর্শ দেবার দাবি করেছেন নড়াইলবাসির কাছে। 

তিনি জেলার সকল সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক,গণমাধ্যমকর্মীদেরকে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।