কর্তব্যরত অবস্থায় অসুস্থ হয়ে মারা গেলেন কটিয়াদী থানার পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম

কর্তব্যরত অবস্থায় অসুস্থ হয়ে মারা গেলেন কটিয়াদী থানার পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম

শেয়ার করুন

KIshoreganj Si Jahangir Alam. 27. 07.2021
।। শফিকুল ইসলাম, কিশোরগঞ্জ ।।
কর্তব্যরত অবস্থায় কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার পুলিশ কর্মকর্তা (উপ- পরিদর্শক) জাহাঙ্গীর আলম (৪০) অসুস্থ হয়ে মারা গেছেন। আজ মঙ্গলবার সকালে থানায় অসুস্থ হয়ে গেলে প্রথমে তাঁকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তাঁর
মৃত্যু হয়।
প্রয়াত জাহাঙ্গীর আলম গাজীপুর জেলার শ্রীপুরের কিতাব আলীর ছেলে। তিনি থানা কমপ্লেক্সের ভেতরে সরকারি বাসায় স্ত্রী ও দুই ছেলেমেয়ে নিয়ে থাকতেন। তাঁর মৃত্যুতে কটিয়াদী থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
কটিয়াদী থানা পুলিশ জানিয়েছে, সকালে থানায় কাজ করছিলেন জাহাঙ্গীর আলম। হঠাৎ বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়েন তিনি। সহকর্মীরা তাঁকে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় তাঁকে। দুপুর দুই টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান জানান, বুকের ব্যথা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়।
কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, আজই (মঙ্গলবার) কিশোরগঞ্জ পুলিশ লাইন্সে প্রয়াত জাহাঙ্গীর আলমের জানাজা শেষে তাঁর নিজ বাড়ি শ্রীপুরে মরদেহ পাঠানো হবে।