আশুলিয়ার সুবন্দী এলাকায় অজ্ঞাত মৃতদেহের পরিচয় উদ্ঘাটন, ৩ জন গ্রেফতার

আশুলিয়ার সুবন্দী এলাকায় অজ্ঞাত মৃতদেহের পরিচয় উদ্ঘাটন, ৩ জন গ্রেফতার

শেয়ার করুন
আশুলিয়া থানাধীন সুবন্দী এলাকায় অজ্ঞাত মৃতদেহের পরিচয় উদ্ঘাটন ও ক্লুলেস হত্যাকান্ডের সাথে জড়িত মূলহোতা মোঃ জুয়েল সহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব -১
Gazipur_RAB
ছবি- এটিএন টাইমস
।। মাজহারুল ইসলাম মাসুম, গাজীপুর ।।
৮ জুন দিবাগত রাতে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন সুবন্দী এলাকায় একটি অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নারীর পরিচয় সনাক্ত করার জন্য র‌্যাব-১ আধুনিক প্রযুক্তির সহায়তায় মৃতদেহের পরিচয় নিশ্চিত করে।নিহতের নাম লাখি আক্তার। তিনি আশুলিয়ার গোয়াইলবাড়ি গ্রামের মজিবর রহমানের মেয়ে।  এ ব্যাপারে তাঁর বাবা আশুলিয়া থানায় একটি মামলা রুজু করেন, যার নম্বর-২৯ তারিখ ১০/০৬/২০২১ ধারা- ৩০২/৩৪ দঃ বিঃ।
 র‌্যাব-১ এই চাঞ্চল্যকর হত্যাকান্ডের গোয়েন্দা নজরদারীসহ ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকায় গত ১২ জুন ২০২১ ইং তারিখে র‌্যাব-১ এর একটি বিশেষ আভিযানিক দল জিএমপি গাজীপুর এর কাশিমপুর থানাধীন মাটি মসজিদ এলাকার  রাসেলের বাড়িতে অভিযান পরিচালনা করে বর্ণিত হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারনামীয়  আসামী  মোঃ জুয়েল, ও মোঃ রফিককে গ্রেফতার করে। তাঁদের স্বীকারোক্তি ও সনাক্তমতে হত্যার ঘটনায় জড়িত আসামী বাচ্চু মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাখি আক্তার (২৯) এর হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততা স্বীকার করে।
 ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত ১ নং আসামী মোঃ জুয়েল নিহত লাখি আক্তারের ১ম স্বামী। সে একজন মাদকসেবী এবং চুরি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল। এছাড়াও সে বিভিন্ন সময় ভিকটিমের উপর শারীরিক নির্যাতন চালাতো। বিগত ৪ বছর পূর্বে লাকির সাথে তার তালাক হয়। তালাকের পরেও জুয়েল লাকীর বাসায় গিয়ে পূনরায় স্ত্রী হিসেবে নিতে চায়। পরিবারের কেউ জুয়েলের সাথে পূনরায় বিয়ে দিতে রাজি না হলে সে লাকিকে মেরে ফেলার হুমকি দেয়। পরবর্তীতে গত ০২ মে ২০২১ ইং তারিখ জনৈক সিঙ্গাপুর প্রবাসীর সাথে লাকির বিয়ে হয়। বিয়ের কথা জানতে পেরে ধৃত আসামী জুয়েল ভিকটিমের উপর ক্ষিপ্ত হয় এবং ভিকটিমকে তার ২য় স্বামীর সাথে সংসার করতে দিবে না বলে জানায়। পরবর্তীতে গত ৮ মে  জুয়েল ৩ নং আসামী মোঃ বাচ্চু মিয়ার প্ররোচনায়  লাখি আক্তারকে কৌশলে আশুলিয়া থানাধীন সুবন্দী এলাকাস্থ আসামীদের বাড়ির উত্তর পার্শ্বে কাঠের বাগানের ভিতর নিয়ে যায় এবং পূর্ব পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করে।