বুশের কফিনের পাশে তার প্রিয় কুকুর সাল্লি

বুশের কফিনের পাশে তার প্রিয় কুকুর সাল্লি

শেয়ার করুন

_104593032_d19d886f-9236-45f9-bfff-ff3b11034526বিশ্বসংবাদ ডেস্ক :

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশের কফিনের পাশে মন খারাপের ভঙ্গিতে বসে আছে তার কুকুর সাল্লি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এই ছবি মন খারাপ করিয়ে দিচ্ছে সবার।

শুক্রবার চীর বিদায় নেন বুশ। এর পর থেকেই যুক্তরাষ্ট্রে চলছে শোক। কিন্তু কফিনের পাশে কুকুরটি যেভাবে শুয়ে আছে, মনে হচ্ছে যেনো সবচেয়ে বেশি শোক বইছে তার মধ্যেই। শ্রদ্ধা নিবেদনের জন্য সাবেক এই প্রেসিডেন্টের মরদেহ নেয়া হয়েছে ওয়াশিংটনে।

টেক্সাস থেকে সিনিয়র বুশের সাথে ওয়াশিংটনে উড়ে যাওয়ার কথা রয়েছে সাল্লিরও। তবে যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি যুক্তরাষ্ট্রের টেক্সাসের হাউস্টন শহরে বুশের কফিনের পাশে বসে থাকা সাল্লির ছবি। প্রভু ভক্তির কারণে এরই মধ্যে জনপ্রিয় সাল্লি। ছবির সাথে হ্যাশ ট্যাগ : অভিযান সম্পন্ন হলো। পরে বিষয়টি নজর কাড়ে সংবাদ মাধ্যমের।

পরে ব্যাখ্যাটা হয় এরকম যে, সাবেক এই প্রেসিডেন্টকে নিরাপত্তা দিতে অভিযানে নেমেছিল কুকুরটি। বুশের মৃত্যুতে সেই অভিযান সমাপ্ত হয়েছে। সিনিয়র বুশকে এই কুকুরটি উপহার দিয়েছিলেন তার স্ত্রী সাবেক ফার্স্ট লেডি বারবারা বুশ। ভলোবাসার এই প্রাণীটির সাথে অনেক ছবি রয়েছে বুশের। এর মধ্যে একটি ছবিতে তার সঙ্গে রয়েছে আরেক সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন।