নির্বাচন আসলেই শুরু হয় এরশাদের ভেল্কি

নির্বাচন আসলেই শুরু হয় এরশাদের ভেল্কি

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

আবারো সিএমএইচে এরশাদ। দরকার হলে যেতে পারেন সিঙ্গাপুরেও। একাকিত্ব এবং ভয়ই তার হাসপাতালে যাওয়ার কারণ। শুধু এরশাদই নন, জাতীয় পার্টির বহিষ্কৃত মহাসচিব রুহুল আমিন হাওলাদারও অসুস্থ। মঙ্গলবার সাংবাদিকদের ডেকে এমন খবরই দিলেন নতুন দায়িত্ব নেয়া মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

পল্লীবন্ধুর হাত ধরে আরো একবার। জাতীয় পার্টির বনানী কার্যালয়ের ফটকে এমন স্লাোগান এখনো জ্বলজ্বল করছে। এই স্লোগানে আস্থা রাখতে বলেছিলেন জাতীয় পার্টির কান্ডারী এরশাদও।

তবে স্লাোগানে আস্থা রাখা অনেক নেতাকর্মীই এখন চরম হতাশ।

দলের মনোনয়ন চুড়ান্ত করার কদিন আগেই অসুস্থ হয়ে পরেন এরশাদ। ভর্তি হোন সিএসমএইচে। মাঝে বাসায় ফিরেই চমক। বহিস্কার হলেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার। তার স্থলাভিষিক্ত দলের প্রেসডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা।

মঙ্গলবার জাতীয় পর্টির বনানী কার্যালয়ে আকস্কিকভাবে সাংবাদিকদের ডেকে নেন রাঙ্গা। জানান আবারো সিএমএইচে গেছেন এরশাদ। একাকিত্বই এবার হাসপতালে যাওয়ার কারণ।  কেন আগের মহাসচিবের বিদায় তার জবাবও দেন রাঙ্গা ।

মাহজোটের সঙ্গে আসন নিয়ে দরকষাকষিই এই মুহুর্তে দলের প্রধান কাজ। তবে দলের ভাবমুর্তি নষ্ট করলে যে কেউই বহিস্কার হতে পারেন সাফ জানিয়েও দেন জাতীয় পার্টির নতুন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।