ট্রাম্পের বিপক্ষে একজোট সব মিডিয়া

ট্রাম্পের বিপক্ষে একজোট সব মিডিয়া

শেয়ার করুন

_103041995_ccc698f9-76ed-40d4-b29d-73168709baba

বিশ্বসংবাদ ডেস্ক :

গণমাধ্যমের বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বক্তব্যের প্রতিবাদ সোচ্চার হয়েছে যুক্তরাষ্ট্রের কয়েকশ পত্রিকার সম্পাদকীয় বোর্ড।

বোস্টন গ্লোবস পত্রিকার সম্পাদকীয় বোর্ডের আহবানে সাড়া দিয়ে পত্রিকা ও গণমাধ্যমের বিরুদ্ধে ট্রাম্পের বক্তব্যের বিরুদ্ধে একজোট হয়েছেন তারা।

এক টুইট বার্তায় গণমাধ্যমকে জনগণের শত্রু বলে আখ্যায়িত করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন ভুয়া খবর পরিবেশন করা হচ্ছে তাদের কাজ। বুধবার প্রকাশিত বোস্টন গ্লোবস পত্রিকার সম্পাদকীয়তে বলা হয় যুক্তরাষ্ট্রে আমরা এমন একজন প্রেসিডেন্ট পেয়েছি যার নীতিকে অন্ধভাবে সমর্থন না জানালেই তিনি গণমাধ্যমকে জনগণের শত্রু হিসেবে আখ্যায়িত করেন। বৃহস্পতিবার গ্লোবেসের এক প্রতিবেদনে বলা হয় ৩শ’র ওপর মার্কিন পত্রিকা তাদেরকে সমর্থন জানিয়েছে।

এর জবাবে বৃহস্পতিবার এক টুইট বার্তায় ট্রাম্প বলেন গ্লোবেসের সঙ্গে মিলে রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে অন্যান্য সংবাদপত্র। অন্যদিকে বৃহস্পতিবার মার্কিন সিনেটে একটি প্রস্তাব পাস করা হয় যাতে বলা হয় গণমাধ্যম জনগণের শত্রু নয়। এছাড়া এতে গণমাধ্যমের বিরুদ্ধে অবস্থানের নিন্দা জানানো হয়।