সাব্বিরে সেঞ্চুরিও হার ঠেকাতে পারল না

সাব্বিরে সেঞ্চুরিও হার ঠেকাতে পারল না

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

সাব্বির রহমানের সেঞ্চুরিও জেতাতে পারলো না রাজশাহী কিংসকে। রোববার বিপিএলের প্রথম ম্যাচে বরিশাল বুলসের সঙ্গে হারমানতে হয়েছে মাত্র ৪ রানে।

sabbir-rahmanবরিশালের দেয়া ১৯৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৮৮ রানে করতে সার্মথ্য হয় রাজশাহী।

এদিন দুর্দান্ত ব্যাটিং করে টি২০ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন নিয়েছেন রাজশাহী কিংসের আইকন সাব্বির।

শেষ পর্যন্ত ১২২ রানে গিয়ে থামে সাব্বিরের ব্যাটিং ঝড়। বরিশাল পেসার আল আমিন হোসেনের বলে মিডউইকেটে মিলানের হাতে ক্যাচ তুলে সাজঘরে ফেরেন সাব্বির। ফেরার আগে ৬১ বলের এই ইনিংসে সাব্বির শেষ পর্যন্ত হাঁকিয়েছেন ৯টি চার ও ৯টি ছক্কা।

দলকে ভাল সূচনা এনে দিতে পারেননি বরিশালের দুই উদ্বোধনী ব্যাটসম্যান জোহান্স মালান ও দিলশান মুনাবিরা। প্রথম ব্যাটসম্যান হিসেবে মুনাবিরা আউট হন ব্যক্তিগত শুন্য রানে। এরপর মালানও বেশিক্ষণ উইকেটে থাকতে পারেননি। তিনি বিদায় নেন ১৩ রানে।

এরপর তৃতীয় উইকেটে শাহরিয়ার নাফিজ ও মুশফিকুর রহিম ১১২ রান যোগ করে দলকে বড় সংগ্রহের ভিত গড়ে দেন। শাহরিয়ার নাফিজ আউট হন ৬৩ রানে। আর মুশফিকুর রহিম ৫২ বলে অপরাজিত থাকেন ৮১ রানে। শেষ দিকে, থিসারা পেরেরা ১১ বলে ২৪ রান করলে ৪ উইকেটে ১৯২ রান করে বরিশাল। ফরহাদ রেজা নেন ২ উইকেট।

বরিশালের হয়ে তিনটি উইকেট নিয়েছেন আল-আমিন হোনেনঅ এছাড়া মনির হোসেন, আবু হায়দার রনি ও রায়াদ এমরিট নিয়েছেন একটি করে উইকেট।

অন্যদিকে সাব্বিরের ১২২ ও অধিনায়ক ড্যারেন সামির ২৭ ছাড়া উল্লেখযোগ্য স্কোর করতে পারেনি রাজশাহীর ব্যাটসম্যানরা।