জিম্বাবুয়েকে উড়িয়ে সিরিজ বাংলাদেশের

জিম্বাবুয়েকে উড়িয়ে সিরিজ বাংলাদেশের

শেয়ার করুন

281496স্পোর্টস ডেস্ক :

দ্বিতীয় ওয়ানডেতে জিম্বাবুয়েকে ৭ উইকেটে হারিয়ে, এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশে। ক্যারিয়ার সেরা বোলিংয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন সাইফউদ্দিন।

দুই বছর পর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ওয়ানডে। টস ভাগ্যও ছিল টাইগারদের পক্ষে। তবে, ডিউ ফ্যাক্টর মাথায় রেখে ফিল্ডিংয়ে সিদ্ধান্ত মাশরাফীর। শুরুতেই ব্যাক্তিগত ১৮ রানে মাসাকাদজাকে ফিরিয়ে, মাশরাফীর সিদ্ধান্তকে আস্থা দিয়েছেন সাইফউদ্দিন। এরপর মেহেদী মিরাজে বোকা বনেছেন চেয়াস ঝুয়াও। তবে ব্রেন্ডন টেলর ও শন উইলিয়ামসের প্রতিরোধে তৃতীয় উইকেটে যোগ হয় ৭৭ রান। টেলরকে ৭৫ রানে ফেরান মাহমুদউল্লাহ আর উইলিয়ামসকে ৫৭ রানে বিমুখ করেন সাইফউদ্দিন। তবে শেষ দিকে সিকান্দার রাজার ঝড়ো ৪৯ রানের সুবাদে সফরকারীদের রান দাঁড়ায় ২৪৬। জ

বাবে প্রথম ওভারে আম্পায়ারের ভুল সিদ্ধান্তের শিকার হলেও রিভিউ নিয়ে এলবিডব্লিউ থেকে বেঁচে যান লিটন দাস। উদ্বোধনী জুটির দৃঢ়তায় প্রথম উইকেটে আসে ১৪৮। কিন্তু ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরিকে পায়ে ঠেলে লিটন বিদায় নেন ৮৩ রানে। শতক বঞ্চিত হন ইমরুলও ৯০ রানে উইকেট বিলিয়ে। রাব্বি ব্যর্থ এ ম্যাচেও। তবে মুশফিকের সঙ্গে মিথুনের যথাযথ সঙ্গতে দল জয় তুলে নেয় ৩৫ বল হাতে রেখেই। বাংলাদেশের তিনটি উইকেটই পেয়েছেন সিকান্দার রাজা।