ইন্টারের বিপক্ষে মেসিবিহীন বার্সার জয়

ইন্টারের বিপক্ষে মেসিবিহীন বার্সার জয়

শেয়ার করুন

BARCELONA, SPAIN - OCTOBER 24:  Rafinha of FC Barcelona celebrates after scoring the opening goal during the Group B match of the UEFA Champions League between FC Barcelona and FC Internazionale at Camp Nou on October 24, 2018 in Barcelona, Spain.  (Photo by Claudio Villa - Inter/Inter via Getty Images)

স্পোর্টস ডেস্ক :

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে বার্সেলোনা। বুধবার রাতে বি গ্রুপের খেলায় মেসিবিহীন বার্সা ২-০ গোলে হারিয়েছে ইন্টার মিলানকে। অপর ম্যাচে বরুশিয়া ডটমুন্ডের কাছে ৪-০ গোলে হেরেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর পিএসজি ২-২ গোলে ড্র করেছে নাপোলির সঙ্গে।

ইনজুরির কারণে এই ম্যাচে মাঠে ছিলেন না মেসি। তারপরও বার্সা নু-ক্যাম্পে শুরু থেকেই দাপট দেখায় ইন্টার মিলানের বিপক্ষে। তবে গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয় ৩১ মিনিট পর্যন্ত। এসময় লুইস সুয়ারেসের ক্রস থেকে বাঁ পায়ের ভলিতে গোল করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনিয়া। ১-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে আরও আক্রমণের ধার বাড়ায় বার্সা। ৮৩ মিনিটে বার্সার হয়ে ব্যবধান দ্বিগুণ করেন আলবার।

গোল করার মতো সুযোগ পেয়েছিল ইন্টারও। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় কাঙ্খিত গোল পায়নি অতিথিরা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় পায় কাতালানরা। তিন ম্যাচে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে বার্সেলোনা। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইতালির ক্লাব ইন্টার মিলান।