শপথ নিলেন আইভী

শপথ নিলেন আইভী

শেয়ার করুন

2017-01-05_bss-02_327898নিজস্ব প্রতিবেদক :

দলীয় নেতা কর্মীদের নিয়ে কাজ করতে চাইলেও, সন্ত্রাস-দুর্নীতি ও অনিয়মের সঙ্গে কোন আপোষ করবেন না বলে জানালেন নারায়ণগঞ্জের নব নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে দলমতের ঊর্ধ্বে উঠে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের জন্যই কাজ করবেন তিনি।

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে তিনি আইভী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে আবেগ অনুভূতির ঊর্ধ্বে উঠে দায়িত্ব পালনের শপথ নিলেন সেলিনা হায়াত আইভী। নারায়ণগঞ্জে টানা দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন তিনি। তবে এবার দলীয় প্রতীকের নির্বাচনে। আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে।

এর আগে স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং ২৭ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান।

পরে প্রধানমন্ত্রীর সঙ্গে আনুষ্ঠানিক ফটো সেশনে অংশ নেন, সাম্প্রতিক সময়ে সব মহলে নন্দিত নির্বাচনের নির্বাচিত জনপ্রতিনিধিরা।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে নিজের অনুভূতি প্রকাশ করেন মেয়র সেলিনা হায়াৎ আইভি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে আইভী আগের মতোই সোচ্চার থাকবেন নারায়ণগঞ্জবাসীকে সঙ্গে নিয়ে।

নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমানের সঙ্গে একাত্ম হয়ে কাজ করবেন কি না এমন প্রশ্নেরও জবাব দেন প্রথম নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত এই সিটি মেয়র।