দেশকে স্থায়ীভাবে জঙ্গী মুক্ত করা গুরুত্বপূর্ণ: ইনু

দেশকে স্থায়ীভাবে জঙ্গী মুক্ত করা গুরুত্বপূর্ণ: ইনু

শেয়ার করুন

inu-picএটিএন টাইমস ডেস্ক:

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, এই মুহুর্তে জাতীয় নির্বাচন আলোচনার বিষয় নয়। এই মূহুর্তে গুরুত্বপূর্ণ আলোচনার বিষয় হলো দেশকে স্থায়ীভাবে জঙ্গী মুক্ত করা।

এসময় তিনি বলেন, যারা জঙ্গী দমনের কাজ বাদ দিয়ে জাতীয় নির্বাচনের বিষয়টি সামনে নিয়ে আসতে চাচ্ছে তারা জঙ্গী দমনের যুদ্ধটাকে ধামাচাপা দিতে চাচ্ছে।

শনিবার বেলা ১১টায় কুষ্টিয়ার পোড়াদহে ভারল স্কুল সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে ‘জাতীয় নির্বাচন নিয়ে হৈচৈ কারীদের উদ্দেশ্য’ সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু আর বলেন, হত্যাকারী যেমন অপরাধী হত্যার পরিকল্পনাকারী, মদদদানকরীও একই অপরাধে অপরাধী। বেগম খালেদা জিয়া হলেন সেই ভয়ঙ্কর নেত্রী যিনি জঙ্গীদের সমর্থন করেন, আগুন যুদ্ধ করেন, মানুষ পুড়ান এবং জঙ্গী হামলার সরাসরি নেতৃত্বে দেন।

সুতরাং মাঠে জঙ্গীদের আমরা যদি দমন করি তাহলে জাতিকে জঙ্গীর সঙ্গী ভয়ঙ্কর নেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে বর্জন করার সিদ্ধান্ত নিতে হবে।

এ সময় কেন্ত্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায় ও মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিনসহ জাসদের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।