গাজীপুরে রেলপথের পাশ থেকে প্রবাসী যুবকের লাশ উদ্ধার

গাজীপুরে রেলপথের পাশ থেকে প্রবাসী যুবকের লাশ উদ্ধার

শেয়ার করুন

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের হায়দরাবাদ এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেলপথের পাশ থেকে মালয়েশিয়া প্রবাসী এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সফিকুল ইসলাম (৩৫) নামের ওই প্রবাসীর লাশটি টঙ্গী রেলওয়ে পুলিশ মঙ্গলবার সকালে উদ্ধার করে। তার বাড়ী সিরাজগঞ্জ সদর উপজেলার মাজুআইল গ্রামে।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন বলেন, মঙ্গলবার সকাল সাতটার দিকে হায়দরাবাদ এলাকায় রেলপথের পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে কয়েকজন ব্যক্তি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরতে জানান। কাউন্সিলর পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

লাশের একটু দূর থেকে একটি ব্যাগও উদ্ধার করে পুলিশ। ওই ব্যাগ থেকে পুলিশ সফিকুল ইসলাম ও তাঁর মালয়েশীয় স্ত্রী সিতি হাজার বিনতি নামের দুজনের পাসপোর্ট উদ্ধার করে। পাসপোর্টে থাকা মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করে সফিকুলের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

২০০৭ সালে চাকরি করতে সফিকুল মালয়েশিয়া যান। সেখানে তিনি ওই দেশের এক নারীকে বিয়ে করেন। স্ত্রীকে মালয়েশিয়ায় রেখে সোমবার তিনি স্ত্রীর কাগজপত্র ঠিকঠাক করতে বাংলাদেশে ফেরেন। ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে তিনি বিমানবন্দর স্টেশন থেকে ট্রেনে ওঠে সিরাজগঞ্জের উদ্দেশে রওনা হন। মঙ্গলবার সকালে তাঁর লাশ পাওয়া যায়।