গণতন্ত্রের জন্যে খালেদা জিয়া হুমকি স্বরূপ: ইনু

গণতন্ত্রের জন্যে খালেদা জিয়া হুমকি স্বরূপ: ইনু

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি:

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ৭৫’র পট পরিবর্তন ও জাতীয় ৪ নেতার হত্যাকাণ্ডের মধ্যদিয়ে খুনিরা ও তাদের পৃষ্ঠপোষক এবং রক্ষকরা বাংলাদেশকে সাম্প্রদায়িকতা ও পাকিস্তান পন্থার দিকে নেওয়ার অপচেষ্টা চালায়।

বাংলাদেশের রাজনীতিতে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ নতুনভাবে জিয়াউর রহমান রোপণ করে। আর সে বিষবৃক্ষটা হচ্ছে বিএনপি নামক একটি দল। বেগম খালেদা জিয়া  খুনিদের রক্ষার রাজনীতি এবং রাজাকার পোষার রাজনীতি সাম্প্রদায়িক শক্তি পোষার রাজনীতি এবং সাম্প্রতিককালের জঙ্গিবাদকে রক্ষার রাজনীতি এখনও অব্যাহত রেখেছে। যদি এই খুনি হত্যার রাজনীতি অব্যাহত রাখে তা’হলে রাজনীতির জন্যে গণতন্ত্রের জন্যে বেগম খালেদা জিয়া এবং বিএনপি অবশ্যই হুমকি স্বরূপ।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে জাসদের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে জেল হত্যা দিবসে জাতীয় চার নেতার স্মরণে বিএনপি ও খালেদা জিয়ার কোন কর্মসূচী না থাকার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় ইনু দেশবাসীর উদ্দেশ্য বলেন, জেল হত্যা দিবসে দলমত নির্বিশেষে হত্যাকাণ্ডের নিন্দা সবাই জানিয়েছে। চার জাতীয় নেতাকে সন্মান জানিয়েছে। শুধুমাত্র খালেদা জিয়া ও বিএনপি জাতীয় চার নেতার হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে কোন বিবৃতি দেয়নি। সুতরাং বেগম খালেদা জিয়াকে নিয়ে সর্তক হওন। তিনি দেশের রাজনীতির জন্য উপযুক্ত নয়।

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন ও সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।