কয়লা রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা

কয়লা রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা

শেয়ার করুন

IMG_4282 copy
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর তেজগাঁও লিং রোড, গুলশান এলাকায় ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ সমন্বয়ে ভেজাল বিরোধী অভিযান পরিচালনাকালে কয়লা রেস্টুরেন্ট মালিক’কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। রবিবার দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান “অভিযানকালে দেখা যায়, “কয়লা রেস্টুরেন্ট” ৪১১, তেজগাঁও শিল্পাঞ্চল লিংক রোড, গুলশান, ঢাকা’তে ভেজাল, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ, পচা-বাসি খাবার সংরক্ষণ, পরিবেশন, খাবার খোলামেলা করে ফেলে রাখা এবং খাদ্য পণ্যের দাম নির্ধারিত দামের চাইতে বেশি দামে বিক্রি করে আসছে”। যা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪০ ও ৪৩ ধারার অপরাধ। অপরাধ স্বীকার করায় “কয়লা রেস্টুরেন্ট” এর মালিক মোঃ ওমর ফারুক(৩৫)’কে ৫০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

তিনি আরও জানান “এই সব রেস্টুরেন্টে সুস্বাদু খাবারের নামে ভেজাল ও নিম্নমানের খাবার পরিবেশন করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করছে, যা প্রতিটি মানুষের স্বাস্থ্যের জন্য হুমকি স্বরূপ। ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে”।