এখনও ধরা পড়েনি সেই সিরিয়াল কিলার

এখনও ধরা পড়েনি সেই সিরিয়াল কিলার

শেয়ার করুন

ঘাতক খুনিনিজস্ব প্রতিবেদক:

দুই মাসেরও বেশি সময় পার হলেও দক্ষিণখানের সিরিয়াল কিলার এখনও আইন-শৃঙ্খলা বাহিনীর ধরা ছোয়ার বাইরে। বিশেষজ্ঞরা বলছেন, খুনি নিজের নিরাপত্তার জন্য ঐ এলাকা ছেড়ে অন্য কোথাও গা ঢাকা দিতে পারে। তাই তাকে গ্রেপ্তার না করা পর্যন্ত রাজধানীবাসী চরম নিরাপত্তা শঙ্কায় থাকবে।

রাজধানীর দক্ষিণখানে ভাড়াটিয়া সেজে মধ্যবয়সী নারীদের টার্গেট করে একের পর এক হত্যা চেষ্টা করে যাচ্ছে সন্দেহভাজন এক যুবক। আইন-শৃঙ্খলা বাহিনী ইতিমধ্যে তার ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে।

২৪ জুলাই থেকে ৭ সেপ্টেম্বর গেল দুই মাসের ব্যবধানে ঐ খুনি ২ নারীকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তার হামলায় শরীরের একাংশ অবশ হয়ে গেছে জেবুন্নেসা নামে এক গৃহবধূর। আরেকজন চিকিৎসা নিয়ে এখন কিছুটা সুস্থ।

বিশেষজ্ঞর চিকিৎসকরা বলছেন, বিকৃত মানসিকতার কোনো ব্যক্তিই এই খুন করছে। ধরা না পরা পর্যন্ত এই খুনি সকলের জন্যই হুমকির কারণ হবে।

ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে আইন-শৃঙ্খলা বাহিনীর ধারণা ঐ যুবকের বয়স আনুমানিক ২৮ থেকে ৩৩ বছরের মধ্যে। তার উচ্চতা প্রায় ৫ ফুট ৬ ইঞ্চি। গায়ের রং ফরসা। মাথায় চুল কম। প্রতিটি হত্যাকান্ডের সময় তার কাধে থাকা ব্যাগে করেই অস্ত্র বহন করেছে।

আতঙ্কিত না হয়ে নগরবাসীকে সতর্ক ও সচেতন হওয়ার আহবান পুলিশের। তবে এতদিনেও কেন গ্রেপ্তার করা যায় নি ঐ খুনিকে এমন প্রশ্ন ছিলো এই কর্মকর্তার কাছে।