নরসিংদীতে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রী-সন্তানকে হত্যা, স্বামী আটক

নরসিংদীতে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রী-সন্তানকে হত্যা, স্বামী আটক

শেয়ার করুন

Narsingdi Pic-1
নরসিংদী প্রতিনিধি।।
পারিবারিক বিরোধের জের ধরে নরসিংদীতে স্ত্রী ও দেড় বছর বয়সী সন্তানকে গলাকেটে হত্যা করা হয়েছে। তাদের নাম রেশমী আক্তার ও সালমান সাফায়াত। হত্যার অভিযোগে স্বামী ফখরুল মিয়াকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনদের অভিযোগ, ২ বছর আগে শহরের দত্তপাড়া এলাকার রেশমির সাথে ঘোড়াদিয়া সংগিতা এলাকার ফখরুলের পারিবারিক ভাবে বিয়ে হয়। এর কয়েক মাস পর থেকেই স্বামী ও শ^শুরবাড়ীর লোকজন রেশমীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। এরই মধ্যে তাদের কোলজুড়ে একটি ছেলে সন্তানের জন্ম হলেও নির্যাতন বন্ধ হয়নি। সেই রেশ ধরেই গতরাত ৩টার দিকে রেশমী ও তার ছেলেকে গলাকেটে হত্যা করা হয়।

রেশমার বাবা পারভেজ মিয়া বলেন, বিয়ের পর থেকে আমার মেয়টাকে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করতো। আমরা কষ্ট ভেবে আমার মেয়ে আমাদেরকে কিছুই বলতনা। তিনি আরো জানান, ফখরুল মাদকাশক্ত ছিল। কিন্তু আমরা জানতাম না। এসব তথ্য আমাদের কাছ থেকে গোপন রেখে বিয়ে দিয়েছিল। এখন আমি আমার মেয়ে ও নাতি হত্যার বিচার চাই।

এদিকে সদর থানার ওসি সওগাতুল আলম জানান, ফখরুলকে আটক করা হয়েছে। রেশমী আক্তার পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার সন্দেহে ফখরুল এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।