ঈদে এটিএন নিউজের ব্যতিক্রমী আয়োজন ‘প্রজাপতির ঈদ আনন্দ’

ঈদে এটিএন নিউজের ব্যতিক্রমী আয়োজন ‘প্রজাপতির ঈদ আনন্দ’

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

সাধারণের অসাধারণ পরিবেশনায় এবারো জমজমাট এটিএন নিউজের ব্যতিক্রমী আয়োজন  প্রজাপতির ঈদ আনন্দ। এই অনুষ্ঠানের মাধ্যমে দূরে থাকা নিকট জনকে নিজেদের আবেগ-অনুভূতি পৌঁছে দিতে পেরে খুশি অনেকেই। আর সাধারণের এমন উচ্ছ্বাসই এটিএন নিউজ পরিবারের ভিন্ন উদ্যোগের স্বার্থকতা।

শান্তি আর সৌহার্দ্যের বার্তা নিয়ে আবারো এসেছে ঈদ। আর সেই উচ্ছ্বাসেই একাকার রাজধানীর ব্যস্ত কারওয়ান বাজারের এই প্রজাপতি গুহা। হিংসা-বিদ্বেষ পেছনে ফেলে ঈদ সবার জন্য আনন্দ বয়ে আনবে সে প্রত্যাশায় চলছে এটিএন নিউজের ব্যতিক্রমী আয়োজন  প্রজাপতির ঈদ আনন্দ।

জীবনের নানা বাস্তবতায় ঈদে যারা পরিবার থেকে দূরে  রয়েছেন, বাধ্য হয়ে ঈদ করছেন রাজধানীতে, তাদের অনেকেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চলে আসেন প্রজাপতি গুহায়। ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সরাসরি গান গেয়ে দর্শকের হৃদয় ছুঁয়েছেন অনেকেই ।

আর এমন সুযোগ পেয়ে খুশি এই শিল্পিরা। তিনদিনের এই আয়োজনে সাধারণ মানুষকে নির্মল আনন্দ দিতে কর্মব্যস্ত ছিলেন টিভি পর্দার পেছনের মানুষগুলো। কারো হাতে ক্যামেরা, কারো বাদ্যযন্ত্র, কারো হাতে কনসোল আবার কারো চোখ মনিটরে। ছবি আর শব্দের খেলায় ভুলে যান কষ্ট।

রাজধানীবাসীর ঈদ আনন্দের নানান আয়োজন আর টেলিভিশনের শত শত অনুষ্ঠানের ভীড়ে এটিএন নিউজের প্রজাপতির ঈদ আনন্দ যত দিন যাচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে একেবারে সাধারণ মানুষের কাছে। তাই তাদের কৃতজ্ঞতার কমতি নেই।

আর এমন সব সাধারন মানুষগুলোকে নিজের পরিবার মনে করেই প্রতি বছর কাজ করছে এটিএন নিউজ পরিবার। সাধারণ মানুষের হাসি-কান্নাই আমাদের কাজের প্রেরণা। আরও দু দিন চলবে এটিএন নিউজের এই আয়োজন।