রাজধানীতে ভেজাল বিরোধী অভিযানে লাখ টাকা জরিমানা

রাজধানীতে ভেজাল বিরোধী অভিযানে লাখ টাকা জরিমানা

শেয়ার করুন

img_6703এটিএন টাইমস ডেস্ক:

রাজধানীতে দুই ব্যক্তি ও চার প্রতিষ্ঠান’কে ১ লক্ষ ৮৫ হাজার টাকা জরিমানা করেছে পাঁচ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

রোববার দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান, ভোক্তা অধিকার অধিদপ্তরের উপ-পরিচালক (উপ-সচিব) মো. আব্দুল মজিদ ও সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডল এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সাজিদ আনোয়ার এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান জানান হাজী মরণ আলী রোড, তেজগাঁওয়ের “হাজী রেস্তোরা”তে নোংরা পরিবেশ এবং অবৈধ প্রক্রিয়ায় খাবার তৈরী করায় ব্যবস্থাপক আল আমিন শেখ’কে ৮০ হাজার টাকা জরিমানা, এ এলাকায় অবস্থিত “বনভোজন রেষ্টুরেন্ট”কে একই অপরাধে ব্যবস্থাপক মোঃ সলেমি সরকার’কে ৩০ হাজার টাকা জরমিানা করা হয়।

এছাড়া এয়ারপোর্ট রোড, মহাখালী্র “খাওয়া দাবার রেষ্টুরেন্ট”কে খাবার পণ্যের গায়ে লেভেল ব্যবহার না করায় ব্যবস্থাপক রুহুল আমিনকে ৫০ হাজার টাকা জরিমানা এবং শহীদ তাজ উদ্দীণ স্বরণী রোড, তেজগাঁওয়ের “বি.জি প্রেস ক্যান্টিন”কে মেয়াদ উর্ত্তীণ খাবার পণ্য বিক্রয় করায় ব্যবস্থাপক মোঃ আবু তাহেরকে ১০ হাজার টাকা করে সর্বমোট ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও রাজধানীর উত্তরা ৬নং সেক্টরে অবৈধভাবে ফুটপাত দখল করে রাস্তার উপর বিভিন্ন মালামাল ও ইট পাথর রাখার অভিযোগে মো. আরিফ হোসেনকে ১০ হাজার টাকা এবং মো. নাজমুল হাসানকে ৫ হাজার টাকা করে সর্বমোট ১৫ হাজার টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সাজিদ আনোয়ার।