শনিবার সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

শনিবার সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

দেশের কয়েকটি জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১১ জন। আহত হয়েছেন অন্তত ১৩ জন। পুরান ঢাকার বংশালে বাসের ধাক্কায় নিহত হয়েছে অটোরিকশা আরোহী এক মেডিকেল শিক্ষার্থী। শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে।

সি0এনজিতে সাদিয়া ছাড়াও তার মা ছিলেন। তার মাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ । নিহত সাদিয়া হাসান খান পুরান ঢাকার বেসরকারি ন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষার্থী ছিলেন। ভোরে কলেজে যাবার পথে একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। বাস এবং এর চালককে আটক করতে পারেনি পুলিশ। তবে প্রাথমিক চিকিৎসার পর সাদিয়ার মাকে ছেড়ে দেওয়া হয়েছে। এলেঙ্গা ফাঁড়ির এসআই শাহ আলম জানান, শনিবার সিএনজি চালিত অটোরিকশা আশেকপুর বাইপাস এলাকায় পৌছলে তেলভর্তি একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মা ও ছেলে নিহত হয়। এ ঘটনায় আহত ৪ জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, মাদারীপুরে বাসচাপায় এক শিশু নিহত হয়। এছাড়া, কক্সবাজারের চকরিয়া ও রামুতে সড়ক দুঘর্টনায় নিহত ৫ জন নিহত হয়েছে।

এসময় আহত হয়েছে অন্ত আরো ৫ জন। আহতদের চকরিয়া পৌরশহরের জমজম হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে রামুতে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে।

ঝিনাইদহে সড়ক দূর্ঘটনায় চুয়াডাঙ্গা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক এহেতাশামুল হক নতুন নিহত ও অপর শিক্ষক জাহাঙ্গীর আলম আহত হয়েছেন। মাগুরা-ফরিদপুরসড়কের পারনান্দুয়ালী ব্র্যাক অফিসের সামনে দ্রুতগামী ট্রাকের চাপায় এক নসিমন চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩ যাত্রী।