জঙ্গিদের ভুল পথ থেকে ফিরে আসার আহবান প্রধানমন্ত্রীর

জঙ্গিদের ভুল পথ থেকে ফিরে আসার আহবান প্রধানমন্ত্রীর

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

জঙ্গিবাদের নামে যারা ইসলামকে হেয় করছে, তাদের ভুল পথ থেকে ফিরে আসার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একজনও যাতে জঙ্গিবাদে না জড়ায় সে বিষয়ে মসজিদের ইমামদের ভূমিকা রাখতে এবং দেশবাসীকে সচেতন হওয়ার কথাও বলেন প্রধামমন্ত্রী।

বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে আয়োজিত জনসভায় এ আহ্বান জানান তিনি। এ সময় ফরিদপুরের ২০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ১২টি প্রকল্পের ভিত্তিস্থাপন করেন প্রধানমন্ত্রী।

২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ১২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে ফরিদপুরে প্রধানমন্ত্রী পৌঁছেছেন শেখ হাসিনা। পৌনে ৩টায় সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী।

এর আগে, হেলিকপ্টারে ঢাকা থেকে রওয়ানা হয়ে বেলা ১১টা ৪০ মিনিটে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে অবতরণ করেন তিনি। এ সময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া এবং পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা তাকে স্বাগত জানান।

এরপর প্রধানমন্ত্রী ফরিদপুর সার্কিট হাউসে সালাম গ্রহণ করেন। সেখান থেকে তিনি স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের বাসভবনে যান।
বেলা পৌনে ৩টায় সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভাস্থলে যাবেন প্রধানমন্ত্রী। সেখানে ১ হাজার ৩৫ কোটি টাকা ব্যয়ে ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৪২৫ কোটি টাকা ব্যয়ে ১২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।