এমার্জিং কাপে বৃহস্পতিবার পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ

এমার্জিং কাপে বৃহস্পতিবার পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ

শেয়ার করুন

nasirএটিএন টাইমস ডেস্ক:

এমার্জিং টিমস এশিয়া কাপে ‘বি’ গ্রুপের শেষ ম্যাচে বৃহস্পতিবার পাকিস্তানের মুখোমুখি হবে হোস্ট বাংলাদেশ। দলের জুনিয়র প্লেয়াররা এখনো জ্বলে উঠতে না পারলেও ভরসা হারাচ্ছেন না অধিনায়ক মুমিনুল হক।

গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে নিজেদের আধিপত্যতের জানান দিয়েছে বাংলাদেশ। একই পথে এগিয়ে গেছে প্রতিপক্ষ পাকিস্তানও। স্বস্তি তাই ড্রেসিং রুমে। বড় ম্যাচে নামার আগে তাই চনমনে স্বাগতিক শিবির। ঐচ্ছিক অনুশীলনের দিনে ওয়ার্ম আপ করলেও বাকিটা সময় ফুরফুরে মেজাজে দিন কাটিয়েছেন নুাসির-শান্তরা।

গ্রুপ পর্বে হংকংকে ৮ উইকেটে এবং নেপালকে ৮৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে মুমিনুল বাহিনী। তবে শেষ ম্যাচে নিশ্চিন্ত নয়, বরং গ্রুপ সেরা হওয়ার মিশন বাংলাদেশ অনূর্ধ্ব২৩ দলের সামনে

ঘরোয়া ক্রিকেটে প্রমাণ করেই ইমার্জিং দলে জায়গা করে নিয়েছেন আজমীর-আফিফরা। তবে আন্তর্জাতিক এই টুর্নামেন্টে এখনো নিজেদের মেলে ধরতে পারেন নি এই তরুণরা।

প্রথম শ্রেণীর পারফরমার রাহাত দু’ম্যাচ মিলিয়ে ৬ উইকেট নিয়েছেন। ব্যক্তিগত নয়, দলের জন্য পারফর্ম করতে চান তিনি। নিয়মরক্ষার ম্যাচ হলেও পাকিস্তানকে কোন ছাড় দিবে না বাংলাদেশ। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি এখন এমার্জিং এশিয়া কাপের শিরোপায় চোখ নাসির-মুমিনুলদের।