ঈদে আসছে নতুন অ্যালবাম ‘ভালবাসার রঙ’ ও ‘চাঁদ চকরী’

ঈদে আসছে নতুন অ্যালবাম ‘ভালবাসার রঙ’ ও ‘চাঁদ চকরী’

শেয়ার করুন

VALOBASAR RONG_MARIA SHIMU_(0).JPGএটিএন টাইমস ডেস্ক :

এটিএন মিউজিকের ব্যানারে এবার ঈদে বাজারে আসছে শিল্পী মারিয়া শিমু ও সামিয়া জাহানের নতুন একক অডিও ও ভিডিও অ্যালবাম ‘ভালবাসার রঙ’ ও ‘চাঁদ চকরী’।

‘ভালবাসার রঙ’ শিল্পী মারিয়া শিমুর ৫ম একক অ্যালবাম আর ‘চাঁদ চকরী’ সামিয়া জাহানের চতুর্থ একক অ্যালবাম। প্রতিটি অ্যালবামে রয়েছে মোট ১০টি করে গান। গানের ভিডিওচিত্র ধারণ করা হয়েছে দেশে এবং দেশের বাইরের সব মনোরম লোকেশনে। এছাড়াও রয়েছে স্টুডিওতে শিল্পীদের দলগত পারফর্মেন্স। শিল্পী মারিয়া শিমুর ‘ভালবাসার’ রঙ এর গানগুলো হল একই কথা, তুমিই রোদ্দুর, তুমি ফিরবে কি, যে তুমি কাল, বরষা, রূপ সাগর, ভালোবাসার রঙ, মনটা নিয়ে যে, প্রতিদিন প্রতিক্ষণ এবং যত দেখছি তোমায়।VALOBASAR RONG_MARIA SHIMU_ (1)আর সামিয়া জাহানের ‘চাঁদ চকরী’ অ্যালবামের গানগুলো হল- শুধু শুধু, মনের তরী, যেমন করে, চাঁদ চকোরী, রেখেছি খোলা, রঙ্গিলা, মনের দাবী, ব্যাড গাই, মনের খাতাটি এবং আমি দেখতে চাই। ‘ভালবাসার রঙ’ অ্যালবামের গানের কথা লিখেছেন নাজমা মান্নান আর ‘চাঁদ চকরী’ অ্যালবামের গানের কথা লিখেছেন নাজমা মান্নান ও ইকবাল হোসেন। উভয় অ্যালবামের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ।

উল্লেখ্য উভয় শিল্পীর নতুন অ্যালবামে গাওয়া গান নিয়ে এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। ‘ভালবাসার রঙ’ অ্যালবামের গাওয়া গান নিয়ে মারিয়া শিমুর একক সঙ্গীতানুষ্ঠান ‘ভালবাসার রঙ’ প্রচার হবে ঈদের চতুর্থদিন, রাত ১০টা ৪০মিনিটে আর ‘চাঁদ চকরী’ অ্যালবামে গাওয়া গান নিয়ে সামিয়া জাহানের একক সঙ্গীতানুষ্ঠান ‘চাঁদ চকরী’ প্রচার হবে ঈদের পঞ্চমদিন, রাত ১০টা ৪০মিনিটে। অনুষ্ঠান দুটি প্রযোজনা করেছেন মুকাদ্দেম বাবু।