মেয়ের প্রেমিককে জবাই করে হত্যা

মেয়ের প্রেমিককে জবাই করে হত্যা

শেয়ার করুন

Naogaon Badalgasi Murder 4 Arested SP Press Conference PIC 27.08

নওগাঁ প্রতিনধি:

প্রেমজনিত কারনেই নওগাঁ’র বদলগাছি উপজেলার চকাবির গ্রামে স্কুলছাত্র আহসান হাবিব বিদ্যুৎকে গলাকেটে হত্যা করা হয়েছে।

শ্বশুরের লাশ পৃথিবীতে রেখে প্রেমিকার পিতা নিজেই অপর তিন জন সহযোগির সহযোগিতায় ছোরা দিয়ে নির্মম ভাবে বিদ্যুৎকে খুন করেছে। পুলিশ প্রেমিকার পিতাসহ খুনের সাথে জড়িত অপর তিনজনকে গ্রেপ্তার করেছে।

নওগাঁ’র পুলিশ সুপার মো. মোজাম্মেল হক বিপিএম পিপিএম এক সংবাদ সম্মেলনে লোম হর্ষক এই হত্যাকাণ্ডের বিবরন তুলে ধরেন। তিনি শনিবার বিকেল ৪ টায় জেলা পুলিশের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এ ব্যাপারে কথা বলেন।

জানা গেছে বদলগাছি উপজেলা কোলা গ্রামের আনোয়ার হোসেন পুত্র উক্ত আহসান হাবিব চকাবির গ্রামে নানা বাড়ি থেকে বালুভরা উচ্চ বিদ্যালয়ে ১০ শ্রেনীতে লেখাপড়া করতো। এখানে বসবাস করার সুবাদে নানার প্রতিবেশী ভাই জনৈক আলমের একমাত্র কন্যা একই স্কুলের নবম শ্রেনীর ছাত্রী ফাতেমা বেগমের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যায়। এ সম্পর্কের কথা ফাতেমার পিতা আলম আগে থেকেই জানতো।

ঘটনার দিন গত বৃহষ্পতিবার সন্ধ্যায় ফাতেমার নানা মারা গেলে তার বাবা মাসহ পরিবারের সবাই সেখানে চলে যায়। ফাতেমা বাড়ি ফাঁকা পেয়ে মোবাইল ফোনে বিদ্যুৎকে ডেকে আনে। তার শয়ন কক্ষে দু’জনে নিরিবিলি কথা বলার সময় তার বাবা বাড়িতে আসে। বাবার ডাকে ফাতেমা বাইরে এলে ঘরের মধ্যে কোন শব্দ শুনতে পেয়ে নিশ্চিত হয় ঘরের মধ্যে কেউ আছে।

জোরপূর্বক মেয়ে ফাাতেমাকে নানা বাড়িতে রেখে উক্ত আলম তার নিকটতম সহযোগি একই গ্রামের বুলু, তছলিম ও আমজাদকে সাথে নিয়ে ফাতেমার ঘরের খাটের নিচে লুকিয়ে থাকা বিদ্যুৎকে বের করে মাঠের মধ্যে নিয়ে যায়। সেখানে বুলু পা এবং তছলিম ও আমজাদ দুই হাত ও মাথ ধরে রাখে। আলম গলায় ছুরি দিয়ে জবাই করে। জবাই শেষে যথারীতি শ্বশুর বাড়ি চলে যায়।

পরদিন ঘটনাটি শোনার পরই ফাতেমা নিশ্চিত হয়েছে যে তার পিতা নিজেই তার প্রেমিক বিদ্যুৎকে খুন করেছে। সে তার বাবার বিচার দাবি করেছে। পুলিশের কাছে জবান বন্দীতে অকপটে ফাতেমার বাবা আলম, হত্যাকাণ্ডের কথা স্বীকার করে লোমহর্ষক এই খুনের বিবরন দিয়েছে।