শরীয়তপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

শরীয়তপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

শেয়ার করুন

রোকনুজ্জামান পারভেজ, শরীয়তপুর প্রতিনিধি:

নড়িয়ায় বাসের ধাক্কায় মোটর সাইকেল চালক ছেলের মৃত্যু হয়েছে। এসময় ছেলের মোটর সাইকেলের আরোহী বাবা মারাত্মক আহত হয়েছে। গুরুতর আহত ফরিদ মোল্যাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রত্যক্ষদর্শী ও নড়িয়া থানা সূত্রে জানাগেছে, আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সারেঙ্গা মোল্যা কান্দি গ্রামের ফরিদ মোল্যা ও তার ছেলে সাইফুল ইসলাম (২২) মোটর সাইকেল যোগে নড়িয়া উপজেলার ডগ্রী বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

পথিমধ্যে নড়িয়া উপজেলার ঢাকা-শরীয়তপুর মহাসড়কের কাজি কান্দি মোড় নামক স্থানে পৌছলে বিপরিত দিক থেকে আসা (ঢাকা মেট্রো-জ ৫৭৮৬) একটি যাত্রিবাহী বাস মোটর সাইকেলটিকে জোরে ধাক্কা দেয়। মোটর সাইকেলে থাকা বাবা ফরিদ মোল্যা ও তার ছেলে সাইফুল ইসলাম ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাদের দুজনকেই উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ছেলে সাইফুলের অবস্থা বেগতিক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

ঢাকায় যাওয়ার পথে জাজিরা উপজেলার কাজিরহাট নামক স্থানে পৌছলে বেলা সাড়ে ১১টায় সাইফুল মারা যায়। এলাকাবাসি ঘাতক বাসটি আটক করে নড়িয়া থানার পুলিশের হেফাজতে দেয়। এ সময় বাসের চালক ও হেলপার পালিয়ে যায। আহত সাইফুলের বাবা ফরিদ হোসেন মোল্যাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাইফুলের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।