লোহাগড়া পৌর নির্বাচনে আ’লীগ প্রার্থী আশরাফুল আলমের ২১ দফা ইস্তেহার

লোহাগড়া পৌর নির্বাচনে আ’লীগ প্রার্থী আশরাফুল আলমের ২১ দফা ইস্তেহার

শেয়ার করুন

Narail Ashraful pic।। নড়াইল প্রতিনিধি।।

পাঁচ বছর মেয়র পদে থাকাকালে লোহাগড়া পৌর এলাকায় যে উন্নয়নমুলক কাজ করেছেন সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামি নির্বাচনেও জনগণের কাছে ভোট চাইলেন মেয়র আশরাফুল আলম। গতকাল রোববার (৩১ অক্টোবর) বিকেলে তিনি তাঁর নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই ভোট চান। এ সময়ে তিনি নির্বাচনী ইস্তেহারও পাঠ করেন। নির্বাচনী ইস্তেহারে তিনি পৌরবাসিকে সেবামুলক কর্মকান্ডের ২১ দফা কর্মসূচি ঘোষণা করেন।

আওয়ামী লীগের সহযোগি সংগঠন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা যুব লীগের সভাপতি দলীয় মনোনয়ন না পেয়ে মো.আশরাফুল আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন আওয়ামী লীগের সৈয়দ মশিউর রহমান্। এবার এই পৌরসভায় মাত্র দুইজন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। আগামিকাল মঙ্গলবার ( ২নভেম্বর)। লোহাগড়া পৌর সভার নির্বাচন।

নির্বাচনী ইস্তেহারে তিনি পৌরবাসির বিদ্যমান নানা নাগরিকসেবা,,পৌরসভাকে ডিজিটালাইজ,পর্যাপ্ত রাস্তা-ঘাট,সেতু,কালভার্ট নির্মাণ,ও সংস্কার,সুপেয় পানিপানের ব্যবস্থা নিশ্চিতের কথা বলেন। এছাড়া পৌর এলাকার জলাবদ্ধতা নিরসনে পানি নিস্কাশন,শিশুদের মানসিক শক্তি বিকাশে নানা ধরণের বিনোদনমুলকসহ খেলাধূলার আয়োজন,পৌর এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকরণে সিসিটিভি ক্যামেরা স্থাপন,মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত করতে এলাকাবাসিকে সঙ্গে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন। এ সময় তাঁর নির্বাচনী সমর্করা উপস্থিত ছিলেন।