যমুনা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ১

যমুনা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ১

শেয়ার করুন

টাঙ্গাইল প্রতিনিধি :

যমুনা নদীতে দুই নৌকার সংঘর্ষে মর্তুজ আলী (৫০) নামে এক ব্যক্তি মারা গেছে। আহত হয়েছে আরো ৫ জন। আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ৯ টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের কালিপুরে এ ঘটনা ঘটে।  নিহত মর্তুজ উপজেলার কালিপুর গ্রামের ময়েন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার গাবসারা ইউনিয়নের কালিপুর গ্রামের মর্তুজ আলী শুক্রবার সিরাজগঞ্জ মেয়ে বিয়ে দেন। মেয়ে শাহনাজকে আনতে শনিবার সিরাজগঞ্জ যান মর্তুজ। রাত ৯টার দিকে মেয়ে ও মেয়ের জামাইসহ আত্মীয়স্বজন নিয়ে যমুনা নদী দিয়ে নৌকাযোগে বাড়ি ফিরছিল। তাদের বহনকৃত নৌকাটি নদীর কালিপুরে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মর্তুজ আলী মারা যান। এ ঘটনায় আহত হয় ৪ জন। আহতদের মধ্যে ৩ জনকে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর আহত রাবেয়াকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। একদিন হয়েছে মেয়ে বিয়ে দিয়েছেন। আনন্দের মধ্যে এ ঘটনায় উভয় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালাম মিঞা বলেন, কোন পক্ষের অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান, নিহতের পরিবার ও এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।