ভান্ডারিয়ায় মনোনয়নপত্র জমা শেষে গ্রেফতার সাজাপ্রাপ্ত সাবেক ইউপি চেয়ারম্যান

ভান্ডারিয়ায় মনোনয়নপত্র জমা শেষে গ্রেফতার সাজাপ্রাপ্ত সাবেক ইউপি চেয়ারম্যান

শেয়ার করুন

Pirojpur Arrestee Chairman Candidate
।। পিরোজপুর  প্রতিনিধি ।।
ইউনিয়ন পরিষদ  নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়ার পর  বৃহস্পতিবার সন্ধ্যায় একটি প্রতারণা মামলায় গ্রেফতার হয়েছে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তানভীর হোসেন বাবু। আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতার জন্য বাবু তার মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।
এ বিষয়ে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুমুর রহমান বিশ^াস জানান, ভানভীর জেলার মঠবাড়িয়া উপজেলায় একটি প্রতারণা মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী।
প্রায় ছয় লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ২০১৭ সালের মঠবাড়িয়া আদালতে তানভীর হোসেন বাবুর বিরুদ্ধে একটি প্রতারণার মামলা করেন মঠবাড়িয়া শহরের বাসিন্দা মোঃ আব্দুল্লাহ আল মারুফ। এ মামলায় গত ২৮ নভেম্বর আদালত বাবুকে দুই বছরের কারাদন্ড দিয়েছে।
আগামী ১২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই শেষে ১৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের পর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হবে। আর ভোট গ্রহন হবে ৫ জানুয়ারি। ইকড়ি ইউনিয়ন প্রতিদ্ব›দ্বীতা করার জন্য চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ৪৮ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছে।