ইন্দুরকানীর পত্তাশী ইউনিয়ন পরিষদের কার্যালয়ে সাবেক চেয়ারম্যানের তালা

ইন্দুরকানীর পত্তাশী ইউনিয়ন পরিষদের কার্যালয়ে সাবেক চেয়ারম্যানের তালা

শেয়ার করুন

Pirojpur Picture- UP METTING

।। পিরোজপুর  প্রতিনিধি ।।
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের পরিষদের প্রথম সভার অনুষ্ঠানের আগে অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন। বৃহস্পতিবার বিকেলে পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রথম সভার কথা থাকলেও সাবেক চেয়ার‌্যান মোয়াজ্জেম হোসেন পরিষদের অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন বলে অভিযোগ করেছেন নব নির্বাচিত চেয়ারম্যান মো: শাহিন হাওলাদার। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

লিখিত অভিযোগে বলা হয়েছে উপজেলার পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রথম সভার অনুষ্ঠানের আগে কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে সাবেক চেয়ারম্যান ও তার লোকজন। ফলে বৈরী আবহাওয়ার মধ্যে পত্তাশী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে খোলা আকাশের নিচে নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রথম সভার অনুষ্ঠান করেছে।

এবিষয়ে পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো: শাহীন হাওলাদার জানান, সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ও তার লোকজন দিয়ে পরিষদের অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। এছাড়াও তারা রাতের আধারে কার্যালয়ের আসবাবপত্র নিয়ে গেছে। ফলে আমরা নব নির্বাচিত পরিষদ বৃষ্টিপূর্ণ আবহাওয়ার মধ্যেও খোলা আকাশের নিচে রাস্তায় প্রথম সভার অনুষ্ঠান করতে বাধ্য হয়েছি। সাবেক চেয়ারম্যান সরকার দলীয় লোক বলে দলীয় প্রভাবেই এমনটা করেছেন বলে অভিযোগ করেন জাতীয় পার্টি জেপি মনোনিত চেয়ারম্যান শাহীন।

ইউনিয়নের সচিব মতিউর রহমান জানান, সাবেক চেয়ারম্যান আমাদের কাউকে কিছু না জানিয়েই ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। যোগাযোগ করার চেষ্টা করেও আমরা ব্যার্থ হয়েছি।

এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও কাল্পনিক। এখনো আমি আমার দায়িত্ব ও কাজগপত্র বুঝিয়ে দেইনি। তাছাড়া আমাকে কোন চিঠির মাধ্যমে এ বিষয়ে কিছুই জানানো হয়নি, তাই পরিষদের অস্থায়ী কার্যালয়ে আমি তালা দিয়ে শহরে গিয়েছি। দায়িত্ব বুঝিয়ে দেয়ার আগেই সভা করবেন তো সেটা নতুন চেয়ারম্যানের কার্যালয়ে করলেই তো পারতো আমাকে মিথ্যা অভিযোগ কেনো দিচ্ছে।

ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফরনেচ্ছা জানান, বিষটি শুনেছি মৌখিকভাবে অভিযোগ করা হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।