নড়াইলে হত্যার দায়ে একজনকে ফাঁসি ৩জনকে যাবজ্জীবন কারাদন্ড

নড়াইলে হত্যার দায়ে একজনকে ফাঁসি ৩জনকে যাবজ্জীবন কারাদন্ড

শেয়ার করুন

narail pic।। কার্ত্তিক দাস,নড়াইল।।

নড়াইলে মফি শেখ নামের একজনকে হত্যার দায়ে মো.জামিনুর রহমান মোল্লা নামে একজনকে ফাঁসি এবং মামলার অপর ৩ আসামিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ মুন্সি মো.মশিয়ার রহমান। নিহত মফি শেখের বাড়ি এবং ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামির বাড়ি নড়াইল সদর উপজেলার ভবানীপুর গ্রামে।

মামলার অপর দুই আসামি আবেনুর খাতুন এবং সাখায়েত হোসেনকে বেকসুর খালাস দিয়েছেন। দন্ডপ্রাপ্ত আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। আজ মঙ্গলবার বেলা ১১টায় এ রায় ঘোষণা করেন।

মামলার বিবরণে জানা যায়,২০১৬ সালের ১৮ জুলাই মফি শেখের ৯ বছরের ছেলে মিঠু শেখের উপবৃত্তির টাকা উত্তোলণ করতে তিনি বাইসাইকেল চালিয়ে সরকেলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান। বেলা সাড়ে ১২টার দিকে বাড়ি ফেরার সময় নড়াইল-কালিয়া সড়কের মাথাভাঙ্গা কালভার্টে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা ভবানীপুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে জামিনুর রহমান মোল্লা, তার ভাই সাদ্দাম হোসেন,একই গ্রামের মৃত মোকছেদ মোল্লার ছেলে সাহিদ মোল্লা,মৃত ছাকেম আলীর ছেলে সাত্তার মোল্লা তার পথরোধ করে হাতে থাকা ধারালো জাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় মোসাম্মাৎ রেক্সোনা থাতুন বাদী হয়ে সদর থানায় মামলা করেন। মামলায় ৬জনকে আসামি করা হয়। আসামিরা প্রত্যেকে আদালতে উপস্থিত ছিলেন।