নিখোঁজ কাউন্সিলর প্রার্থী উদ্ধার, ছিলেন আত্মগোপনে

নিখোঁজ কাউন্সিলর প্রার্থী উদ্ধার, ছিলেন আত্মগোপনে

শেয়ার করুন

 

received_571801317247107।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।। গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের ৫ দিন পর কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসানকে ফেসবুক স্ট্যাটাস এর সূত্র ধরে উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে গাজীপুরের জয়দেবপুরের যুগীচালা এলাকা থেকে তাকে উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ।

মেহেদী হাসান কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়াডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায় , কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান গত ৫ দিন আগে বাড়ি থেকে মসজিদে যাওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির করেও তাকে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করা হয়।

রোববার (২৮ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ফেসবুকে ওই স্টাটাস দেন। স্টাটাসে তিনি লেখেন,‘বিসমিল্লাহির রহমানির রাহিম, প্রিয় এলাকাবাসী আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ সুস্থ আছি, আপনাদের দোয়ায় ভালো আছি। আপনাদের সহযোগিতায় আমার আগামী দিনের পথচলা সুন্দর হবে ইনশাআল্লাহ। নির্বাচন অথবা কাউন্সিলর এটাতো উসিলা মাত্র, আমি সারাজীবন আপনাদের পাশে থেকে আপনাদের হয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।’

অবশেষে ফেসবুক স্ট্যাটাস এর সূত্র ধরে সোমবার সকালে জয়দেবপুর এলাকার যুগীচালার একটি দোকানের সামনে থেকে কালিয়াকৈর থানা পুলিশ তাকে উদ্ধার করে।

কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান জানান, প্রতিপক্ষরা বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখানোর কারনে সন্তানের নিরাপত্তার জন্য নিজেই আত্মগোপন করেছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজের পাঁচ দিন পর মেহেদী হাসানকে গাজীপুর থেকে উদ্ধার করা হয়। তিনি সুস্থ আছেন। আপাতত থানা হেফাজতে আছেন। কোনো অভিযোগ না থাকলে পরিবারের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হবে।