নারায়ণগঞ্জে ৫ জনকে হত্যার দায়ে একমাত্র আসামি মাহফুজের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জে ৫ জনকে হত্যার দায়ে একমাত্র আসামি মাহফুজের মৃত্যুদণ্ড

শেয়ার করুন

Untitled-4নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জ শহরের বাবুরাইলে মা ও দুই শিশুসহ ৫ জনকে হত্যা মামলার রায়ে একমাত্র আসামি মাহফুজের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে, নারায়ণগঞ্জ  জেলা ও দায়রা জজ  আদালতের বিচারক বেগম হোসনে আরা আকতার এ রায় ঘোষণা করেন। রায় ঘোষনার সময় মৃত্য্যুদন্ডপ্রাপ্ত আসামি মাহফুজ উপস্থিত ছিল।

মামলার বিবরণে বলা হয়, বাবুরাইল এলাকার ভাড়াটিয়া শফিকুল ইসলামের প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী লামিয়ার সঙ্গে ভাগ্নে মাহফুজের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে মাহফুজকে মামা শফিকুল বাড়ি থেকে বের করে দেন। ২০১৬ সালের ১৫ জানুয়ারি রাতে মাহফুজ গোপনে শফিকুলের বাসায় ঢুকে খাটের নীচে লুকিয়ে থাকে।

গভীর রাতে, শফিকুলের শালা মোশারফ, মাহফুজকে দেখে ফেললে, মাহফুজ ক্ষিপ্ত হয়ে মসলা বাটার পাথর দিয়ে মোশারফের মাথায় আঘাত করে হত্যা করে। শব্দ শুনে শফিকুলের স্ত্রী তাসলিমা এগিয়ে আসলে তাকেও মাহফুজ পাথর দিয়ে আঘাত করে হত্যা করে। তারপর তাসলিমার  জা’ লামিয়া, মেয়ে সুমাইয়া ও ছেলে শান্তকেও হত্যা করে মাহফুজ বাসা থেকে পালিয়ে যায়। সে সময় শফিকুল বাসায় ছিল না। পরদিন প্রতিবেশিরা বাসার ভেতরে কোন সাড়াশব্দ না পেয়ে তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ছড়িয়ে ছিটিয়ে থাকা মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশ ৫টি মৃতদেহ উদ্ধার করে ।