নারায়ণগঞ্জে অজ্ঞাত চার যুবকের মৃতদেহ উদ্ধার

নারায়ণগঞ্জে অজ্ঞাত চার যুবকের মৃতদেহ উদ্ধার

শেয়ার করুন

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকা থেকে ৪ যু্‌বকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থাল থেকে পুলিশ অস্ত্র, গুলি একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়। পুলিশ জানায়,  লাশগুলোর সুরত হাল শেষে তা উদ্ধার করে ময়না তদনেত্মর জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখন নপর্যনত্ম পরিচয় পাওয়া যায়নি।

ভোর সাড়ে পাচটার দিকে অজ্ঞাত মোবাইল ফোনের মাধ্যমে আড়াইহাজার থানা পুলিশের কাছে খবর যায় ঢাকা-সিলেট মহাসড়কের পাচরুখি এলাকায় একটি প্রাইমারী স্কুলের সামনে গুলিবিদ্ধ মৃত দেহ পড়ে আছে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে অজ্ঞাত চার যুবকের মৃতদেহ উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ জানায়, নিহতদের প্রত্যেকের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে হবে। এদের মধ্যে তিন জনের পরনে জিন্স পেন্ট ও গেঞ্জি এবং একজনের পরনে লুঙ্গি ও গেঞ্জি ছিল। নিহতদের প্রত্যেকের মুখমন্ডল থতলে দেয়া হয়েছে বলে চেহারা চেনা যাচ্ছেনা।  ঘটনাস্থল থেকে পুলিশ একটি মাইক্রোবাস দুইটি পিত্মল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। তবে কি কারণে চার চারটি খুন সে বিষয়ে সে বিষয়ে নিশ্চিত করে কিছূ ববলতে পারেনি পুলিশ।