চলমান মাদকবিরোধী অভিযানে নিহত আরও ৮ জন

চলমান মাদকবিরোধী অভিযানে নিহত আরও ৮ জন

শেয়ার করুন

বন্দুকযুদ্ধ gunfight-atn-timesএটিএন টাইমস ডেস্ক :

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাদকবিরোধী অভিযানে দেশের ৭ জেলায় ৮ জনের মৃত্যু হয়েছে। নিহতরা সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‌্যাব ও পুলিশ। এছাড়া অভিযানে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি।

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ফটিক ওরফে গাফফার  ও লিটন হোসেন  নামের দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার  দিবাগত রাত ১টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার লাহিনীপাড়া এলাকা ও ভেড়ামারা উপজেলার হাওখালি মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। এসময় ৮ পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে ইয়াবা, গাঁজা, হেরোইন ও গুলি উদ্ধার করা হয়েছে।

ফেনীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছেন মাদক ব্যবসায়ী ফারুক। মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের দাউদপুর ব্রিজ এলাকায় চেকপোস্টে এ বন্দুকযুদ্ধ হয়।

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল ইসলাম ইছা নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হন। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে আদর্শ সদর উপজেলার টিক্কারচর ব্রিজ সংলগ্ন গোমতী বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

ঠাকুরগাঁওয়ের ভাতারমাড়ী ফার্ম এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন আফতাফুল ইসলাম  নামে এক মাদক ব্যবসায়ী । বুধবার ভোর ৪টার দিকে বালিয়াডাঙ্গী ও পীরগঞ্জ থানা পুলিশ যৌথভাবে এই অভিযান চালায়।

রংপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহিন মিয়া নামে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার ভোরে সদর উপজেলার হাজিরহাট এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। এসময় ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এছাড়া, জামালপুরে পুলিশের সঙ্গে এবং গাইবান্ধার পলাশবাড়ীতে র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।