কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

শেয়ার করুন

বন্দুকযুদ্ধ gunfight-atn-timesকুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার মুরাদনগরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছেন পুলিশের ৩ কর্মকর্তা। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও মাদক।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মুরাদনগরের গুঞ্জর এলাকায় গোমতী প্রতিরক্ষা বাঁধে পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীদের সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে লিটন ওরফে কানা লিটন এবং বাতেন  নামের ২ মাদক ব্যবসায়ী নিহত হয়।

ঘটনাস্থল থেকে পাইপগান, কার্তুজ ও ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পুলিশ জানায় নিহত দুইজনের বিরুদ্ধেই থানায় বেশ কিছু মামলা রয়েছে।

এদিকে ময়মনসিংহের ভালুকায় বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার রাত তিনটার দিকে ভালুকার পাড়াগাও এলাকায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের এ বন্দুকযুদ্ধ হয়। এতে স্থানীয় শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি মিজান নিহত হয়। আহত হন দুই পুলিশ সদস্য। উদ্ধার করা হয় মাদক ও অস্ত্র।

একই সময়ে কুষ্টিয়ার দৌলতপুরের শেহালা মাঠ এলাকায় বন্দুকযুদ্ধেমোসাদ্দেক আলী ও ফজলুর রহমান ওরফে টাইটেল নামে দুই  মাদক ব্যবসায়ী নিহত হয়।আহত হন ৫ পুলিশ। ঘটনাস্থল থেকে এলজি, কার্তুজ ও প্রায় তিনশ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।