ঈদ মেগা ব্যান্ডেল অফার বিজয়ীকে পুরষ্কার তুলে দিল স্যামসাং

ঈদ মেগা ব্যান্ডেল অফার বিজয়ীকে পুরষ্কার তুলে দিল স্যামসাং

শেয়ার করুন

unnamed

নিজস্ব প্রতিবেদক :

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ ঈদ-উল-আযহা উপলক্ষে কনজুমার ইলেকট্রনিকস প্রোমোশনের মেগা গিফট বিজয়ী ঘোষণা করেছে। বিজয়ী ডঃ এ কে সিদ্দিক খান স্যামসাং অনুমোদিত ট্রান্সকমের গুলশান শোরুম থেকে একটি রেফ্রিজারেটর কিনে পুরষ্কার জিতে নেন। তিনি পুরষ্কার গ্রহণ করেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের সাদ বিন হাসান এবং মাহফুজা সারওয়ার এর হাত থেকে।

এতে আরও উপস্থিত ছিলেন ট্রান্সকম ডিজিটাল লিমিটেডের মোঃ নাহিদ হাসান। মেগা বান্ডেলে ডঃ এ কে সিদ্দিক খান জিতে নেন সম্পূর্ণ হোম অ্যাপ্ল্যায়েন্স সেট যার মধ্যে রয়েছে একটি করে রেফ্রিজারেটর, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং একটি ট্রায়াঙ্গল এসি।

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে

অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিকস কো: লি: বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্ল্যায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে।

স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৪৯০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।