শেষ সময়ের গোলে আনন্দে আত্মহারা জার্মান ভক্তরা

শেষ সময়ের গোলে আনন্দে আত্মহারা জার্মান ভক্তরা

শেয়ার করুন

4564স্পোর্টস ডেস্ক :

শেষ সময়ের গোলে সুইডেনের বিপক্ষে জয় পেয়েছে জার্মানী। আর এই জয়ে আনন্দে আত্মাহারা জার্মান সমার্থকরা। অন্যদিকে, দল হারলেও আশাহত নন সুইডেন ভক্তরা।

রাশিয়া বিশ্বকাপের শুরুর ম্যাচ গুলোতে বড় দল গুলো ব্যর্থ। তবে, সময় গড়ানোর সঙ্গে নিজেদের মেলে ধরেছেন তারা। ব্রাজিলের পর এবার জয়ের ধারায় ফিরেছে জার্মানি।

এবারের আসরে মেক্সিকো কাছে প্রথম ম্যাচ হারে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি। সেই কারণে জার্মান ভক্তদের উতকন্ঠায় কাটছে সময়। তবে, নিজেদের দ্বিতীয় ম্যাচ জিতে স্বপ্নের বীজ বুনেছেন তারা। সে কারণে রাশিয়া আবস্থানরত জার্মান দর্শকরাও খুশি।
এক ভক্ত বলছিলেন, ‘আমি এই জয়কে উপভোগ করছি। দেশের বাইরে জয় আমাদের জন্য সব সময়ে আনন্দের। এটা ছিল আমাদের দেখা সেরা ম্যাচ। ম্যাচ শেষে অনেক মজায় করেছি। আমরা এখনো দ্বিতীয় রাউন্ডে ওঠার রাস্তায় আছি’।

ম্যাচ শেষে সোচি স্টেডিয়ামে, জয়ী দর্শকদের বিজয় উল্লাস। উপভোগের এই সময় তারা গেয়েছেন বিজয়ের গান।

এক নারী সমর্থক বলেন, ‘আমি বলে বোঝাতে পারবো না কতটা খুশি। আমি এখনো বিশ্বাস করতে পারছি না। ম্যাচটি ছিল উত্তেজেনাপূর্ণ। আমি সব সময় মনে করি আমাদের দলটায় সেরা। দ্য মানশাফটদের ধন্যবাদ। এমন জয় উপহার দেয়ার জন্য’।

এদিকে, দল হারলেও হতাশ নন সুইডিস সমার্থক। ভাল খেলেই হেরেছে তারা বলে মনে করেন। এক সুইডিস সমর্থক জানালেন, ‘আমরা হেরেছি কিন্তু হতাশ হয়নি। এটা ভাল একটা ম্যাচ ছিল আমি হৃদয় থেকে বলছি। জার্মান শক্তিশালি দল। তবে, আমাদের একাদশে কিছু পরিবর্তন আনতে হবে। সেটা শেষ ম্যাচে মেক্সিকো হারাতে পারবো আমরা। সঙ্গে রাউন্ড অব সিক্সটিনো নিশ্চিত করবো’।

রাউন্ড অব সিক্সটিনের ওঠার মিশন নিয়ে ২৭ জুন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামবে জোয়াকিম লোর শিষ্যরা।