মেসি জাদুতে বার্সার বড় জয়

মেসি জাদুতে বার্সার বড় জয়

শেয়ার করুন

00108f4f-800স্পোর্টস ডেস্ক :

নিজ করলেন দুই গোল। সতীর্থদের দিয়ে করালেন দুই গোল। হ্যাটট্রিকের সুযোগ পেয়েও তা ত্যাগ করলেন। পেনাল্টি নেয়া নেয়ালেন সতীর্থদের দিয়ে। পুরো ম্যাচের আলো কেড়ে নেয়া মেসির ম্যাচে বড় বয় পেয়েছে তার দল বার্সেলোনা। রোববার রাতে মেসির জোড়া গোলে নবাগত দেপোর্তিভা হুয়েস্কাকে ৮-২ গোলে হারিয়েছে বার্সা।

নু-ক্যাম্পে অবশ্য শুরুতে পিছিয়ে পড়ে বার্সা। ৩ মিনিটে এরনান্দেস গোল করে এগিয়ে নেন হুয়েস্কাকে। ১৬ মিনিটে মেসি সমতা আনেন। ২৪ মিনিটে হোর্হে পুলিদোর আত্মঘাতি গোলে লিড পায় স্বাগতিকরা। ৩৯ মিনিটে দলের স্কোর তিনে নিয়ে যান সুয়ারেজ। ৪২ মিনিটে হুয়েস্কার হয়ে দ্বিতীয় গোল করেন আলেহান্দ্রো গাইয়ার।

বিরতি থেকে এসে ৪৭ মিনিটে স্কোর শিটে নাম লেখান দেম্বেলে। ৫২ মিনিটে দলের পঞ্চম গোলটি করেন রাকিতিচ। ৬১ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে ষষ্ঠ গোল করেন মেসি। এর ২০ মিনিট পর আলবা দলের স্কোর লাইন নিয়ে যান ৭-২-এ। আর ইনজুরি টাইমে পেনাল্টি পেয়ে মেসি হ্যাটট্রিকের সুযোগ পেয়েও কিক নিতে দেন সুয়ারেজকে। সুয়ারেজের লক্ষ্যভেদে স্কোর লাইন ৮-২ করে বার্সা। আর বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। এই জয়ে তিন ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে বার্সেলোনা।