মেসিময় ম্যাচে বার্সার জয়

মেসিময় ম্যাচে বার্সার জয়

শেয়ার করুন

lionel-messi-barcelona-espanyol-la-liga_gia8xvncumvy1cn8ts9glbi0f

স্পোর্টস ডেস্ক :

বছরের শুরুতে বার্সেলোনাকে ঠেকিয়ে দিয়েছিল এসপানিওল। জয় দিয়ে বছরটা শুরু করতে দেয়নি নগর প্রতিদ্বন্দ্বীরা। তবে শেষটায় এসে লুইস এনরিকের শিষ্যদের মুখে হাসি। মেসি জাদু আর সুয়ারেসের জোড়া গোলে লা লিগায় বছরের শেষ ম্যাচে ৪-১ গোলের সহজ জয় পেয়েছে কাতালানরা।

ন্যু-ক্যাম্পে লিগে আগের সাত ম্যাচেই এসপানিওলকে হারানো বার্সেলোনা শুরুতেই চেপে ধরে প্রতিপক্ষকে। স্বাগতিকরা এগিয়ে যায় ম্যাচের ১৮ মিনিটে  সুয়ারেসের গোলে। আর এই গোলের লিড নিয়েই বিরতিতে যায় লুইস এনরিকের দল।luis-suarez-barcelona-espanyol-la-liga_qbq4j5xsvki715n7ir6ya58oaম্যাচের ৬৭ মিনিটে চারজনকে কাটানো মেসির অবিশ্বাস্য  শট কোনোমতে ঠেকাতে পারলেও সুয়ারেজকে আনকাটে পারে নি সফরকারীরা। ফিরতে বলে ব্যবধান ২-০ করেন এই উরুগুয়েন। এর এক মিনিট পর ব্যবধান ৩-০ তে নিয়ে যান জর্দি আলবা।

ধারার বিপরীতেই ৭৯ মিনিটে গোল করে ব্যবধান কমান দাভিদ লোপেস। তবে, পুরো ম্যাচে দারুণ খেলা মেসি ম্যাচের ৯০ মিনিটে পান গোলের দেখা। ১২টি করে গোল করে লিগে যৌথভাবে সর্বোচ্চ গোল এখন মেসি ও সুয়ারেসের।

এসপানিওলকে ৪-১ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে বার্সেলোনা। ১৬ ম্যাচে দলটির পয়েন্ট ৩৪। এক ম্যাচ কম খেলা জিনেদিন জিদানের দলের পয়েন্ট ৩৭।