মাহমুদউল্লাহর কারিশমায় খুলনা টাইটানসের জয়

মাহমুদউল্লাহর কারিশমায় খুলনা টাইটানসের জয়

শেয়ার করুন

mahmudullahস্পোর্টস ডেস্ক:

উত্তেজনা, হতাশা আর আফসোস। সব উপাদানই ছিলো খুলনা টাইটানস ও রাজশাহী কিংসের ম্যাচে। যদিও শেষ হাসি হেসেছে খুলনা। নিজেদের প্রথম ম্যাচে তারা রাজশাহীকে হারায় মাত্র ৩ রানে। অলরাউন্ড পারফর্ম করে ম্যাচে সেরা হয়েছেন খুলনার অধিরায়ক মাহমুদউল্লাহ।

১৩৪ রানের টার্গেটে খেলা রাজশাহী প্রথম ম্যাচ জয়ের সুযোগ হেলায় হারিয়েছে। শেষ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন ছিলো ৭ রানের। বাকি ছিলো ৩ উইকেট। কিন্তু অভিজ্ঞতা আর সাহসী অধিনায়কত্বের কাছে হারে রাজশাহী। সবকটি উইকেটই নিয়েছেন মাহমুদউল্লাহ।

মাঝারি মানের রান করলেও, রাজশাহী ইনিংসের শুরুতেই ঝাজ বাড়িয়েছেন পাকিস্তানি পেসার জুনায়েদ খান। সোহান, সাব্বির আর উমর আকমল যখন জুনায়েদের শিকার হন, রাজশাহীর স্কোর তখন ২৪।

ব্যাক্তিগত ৭ রানে জীবন পাওয়া মুমিনুল, অধিনায়ক স্যামিকে নিয়ে নিজের ইনিংসকে বড় করেছেন। সঙ্গে দলকে জয়ের পথেও রাখেন।

স্যামি ৩২ আর মুমিনুল ৬৪ রানে আউট হলে দৃশ্যপট পুরোটাই পাল্টে যায়। ম্যাচের উত্তেজনা যেমন বাড়ে, তেমনি দর্শকদেরও হতাশায় ডোবায় রাজশাহী। শেষ পর্যন্ত যা রুপ নেয় পরাজয়ে।

এরআগে পেসার আবুল হাসান রাজুতে পা ফসকায়, টস জয়ী খুলনার ৫ ব্যাটসম্যানের। বিপিএল ক্যারিয়ারে রাজুর সেরা সাফল্য এটি।

খুলনার আইকন মাহমুদউল্লা রিয়াদই যে তাদের বড় ভরসা,  সেটা ম্যাচেও প্রতিফলিত হয়েছে। দলীয় ১১১ রানে মাহমুদউল্লা ৩২ করে আউটের পর, খুলনার রানও আটকে যায়।

ধীরগতিতে শুরু করা খুলনা, তাদের ইনিংস শেষও করে একই গতিতে। শেষ পর্যন্ত  স্কোরবোর্ডে ৮ উইকেটে ১৩৩ রান জমা করে খুলনা। অভিষিক্ত মেহেদি মিরাজ ১৫ রানে ১ উইকেট নিয়েছেন।