বাংলাদেশের শতভাগ সমর্থন নিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামছে ইংল্যান্ড

বাংলাদেশের শতভাগ সমর্থন নিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামছে ইংল্যান্ড

শেয়ার করুন

_7476a8d0-4da6-11e7-88f6-6a3facb665a5স্পোর্টস ডেস্ক :

জিতলেই সেমিফাইনাল, এমন সমীকরণে চ্যাম্পিয়ন্স ট্রফিতে আজ ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। তবে অজিরা হারলে বা ম্যাচ ড্র হলে কিংবা বৃষ্টিতে ম্যাচ পণ্ড হয়ে ভাগ্য খুলবে বাংলাদেশের। এজবাস্টনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায়।

গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় মাত্র ২ পয়েন্ট অজিদের ঝুলিতে। তাই সেমিফাইনালে খেলতে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে তাদের জয়ের বিকল্প নেই।

অন্যদিকে ইংল্যান্ড-অস্টেলিয়া ম্যাচ হলেও এই ম্যাচ বাংলাদেশের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচে যদি অজিরা হারে বা বৃষ্টিতে ম্যচ পণ্ড হয় তবে ‘এ’ গ্রুগ থেকে ইংল্যান্ডের সাথে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠে যাবে বাংলাদেশ।

তাই জয়ের জন্য মরিয়া হয়েই খেলেতে নামবে স্মিথ, ওয়ার্নাররা। প্রথম ম্যাচে বাংলাদেশকে ৮ উইকেটে হারনোর পর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৮৭ রানের জয়। সব মিলে পারফরমেন্সের তুঙ্গে ইংলিশরা।

এই ম্যাচ তাদের জন্য গুরুত্বহীণ হলেও, অধিনায়ক মরগান ঘোষণা দিয়ে দিয়ে রেখেছেন অজিদের সাথে জয়ের জন্যই খেলবে তারা। ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ মানেই মর্যাদার লড়াই, অঘোষিত অ্যাসেজ।