নীলফামারীতে প্রথম আন্তর্জাতিক ফুটবল ম্যাচ, জেলাজুড়ে উন্মাদনা

নীলফামারীতে প্রথম আন্তর্জাতিক ফুটবল ম্যাচ, জেলাজুড়ে উন্মাদনা

শেয়ার করুন

imagesনীলফামারী প্রতিনিধি :

ক্রীড়া ইতিহাসের স্বাক্ষী হতে যাচ্ছে উত্তরের জেলা নীলফামারী। আগামী ২৯ আগস্ট নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যকার একটি প্রীতি ফুটবল ম্যাচ। উত্তরবঙ্গের কোনো জেলায় প্রথমবারের মতো এ ধরনের আয়োজনের জন্য প্রস্তুত নবনির্মিত শেখ কামাল স্টেডিয়াম।

ফুটবলে আন্তর্জাতিক অঙ্গনে অভিষেকের অপেক্ষায় নীলফামারীর শেখ কামাল স্টেডিয়াম। শ্রীলঙ্কা ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলকে বরণ করে নিতে প্রস্তুত দেশের উত্তরাঞ্চলের এই নবনির্মিত নান্দনিক স্টেডিয়াম।

প্রস্তুতিও শেষ করেছেন আয়োজকরা। মাঠ সংষ্কার, গ্যালারি ও ড্রেসিং রুমের সাজসজ্জা- কমতি রাখা হচ্ছে না কোনো কিছুতেই। প্রীতি ম্যাচ হলেও, বিদেশি দলের প্রথম আগমনকে স্মরণীয় করে রাখতে চায় জেলা ক্রীড়া সংস্থা।

দেশী বিদেশী খেলোয়াড় কর্মকর্তা ও দর্শকদের নিরাপত্তায় প্রস্তুত প্রশাসন। র‌্যাব-পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর তিনস্তরের নিরাপত্তা বলয় তৈরি করবে প্রশাসন। এ আয়োজন আন্তর্জাতিক অঙ্গনে নীলফামারীর নাম লিখবে, এমনই প্রত্যাশা জেলার সন্তান, সংস্কৃতিমন্ত্রীর।

প্রীতি ম্যাচটি ঘিরে নীলফামারীতে শুরু হয়েছে ক্রীড়া উন্মাদনা। জাতীয় ক্রীড়া পরিষদের সহায়তায়, নতুন সাজে সজ্জিত এ স্টেডিয়ামে খেলা উপভোগ করতে পারবেন ২০ হাজার দর্শক। আর টিকেট ছাড়ার এক ঘণ্টার মধ্যে টিকেট শেষ। চারদিকে টিকেটের জন্য হাহাকার।