কাউন্সিল থেকে যুগান্তকারী সিদ্ধান্ত আসবে : আশরাফ

কাউন্সিল থেকে যুগান্তকারী সিদ্ধান্ত আসবে : আশরাফ

শেয়ার করুন

14523093_1111087778947016_2310675435417809819_n

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের কাউন্সিল সব সময় রাজনীতির মোড় ঘুরিয়েছে। এবারও কাউন্সিল থেকে যুগান্তকারী সিদ্ধান্ত আসবে। এমন মন্তব্য দলটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের। কাউন্সিল উপলক্ষ্যে ঢাকা মহানগরী উত্তরের বিশেষ বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০ তম কাউন্সিলকে সামনে রেখে নেতা কর্মীদের মধ্যে আলোচানা ও প্রস্তুতির অংশ হিসেবে বুধবার ঢাকা মহানগরী উত্তরের এক বর্ধিত সভায় উত্তরের নেতা কর্মীরা। দলের শীর্ষ নেতৃবৃন্দও হাজির হন। সভায় এবারের কাউন্সিলকে সফল করার বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশী-বিদেশী মেহমানদের উপস্থিতিতে এই কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাজেই কাউন্সিল সফল করতে নেতাকর্মীদের তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, পাকিস্তান আমলেও দেশ স্বাধীন করতে ভুমিকা রেখেছিল আওয়ামী লীগ, এবার আসবে রাজনীতির যুগান্তকারী সিদ্ধান্ত।

কেবল বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি ছাড়া অন্য কোন ছবি দিয়ে ব্যানার ফেস্টুন না সাজাতে নেতাকর্মীদের প্রতি আহবানও জানান বক্তারা।

অন্যদিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে, চট্টগ্রাম বিভাগীয় দপ্তর উপ-কমিটির বৈঠকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে রংপুর এবং বঙ্গবন্ধু দৌহিত্র ও জাতির জনকের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার পূত্র রেজওয়ান সিদ্দিক মুজিব ববিকে ঢাকা মহানগর উত্তর থেকে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের কাউন্সিলর করা হয়েছে।

সজীব ওয়াজেদ জয়কে আওয়ামী লীগের ফিউচার লিডার হিসেবে উল্লেখ করে ওবায়দুল কাদের সজীব ওয়াজেদ জয় এবং রেজওয়ান সিদ্দিক মুজিব ববিকে স্বাগত জানান।

উল্লেখ্য, আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের জাতীয় সম্মলেন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনকে সফল করার লক্ষে জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির বিভিন্ন উপ-কমিটি নিরলসভাবে কাজ কওে যাচ্ছে। ইতোমধ্যে সম্মেলন উপলক্ষে গঠিত বিভিন্ন উপ-কমিটির প্রস্তুতির কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।