যৌন নিপীড়নের শিকার সাড়ে তিন থেকে চার বছর বয়সী তিন শিশু

যৌন নিপীড়নের শিকার সাড়ে তিন থেকে চার বছর বয়সী তিন শিশু

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর কালশী এলাকায় যৌন নিপীড়নের শিকার হয়েছে মাত্র সাড়ে তিন থেকে চার বছর বয়সী তিন শিশু। ঘটনা ঘটিয়ে জনরোষে পালিয়েছে, ইকবাল হোসেন নামের সেই শিশু নির্যাতনকারী। কালশী কুর্মিটোলা বিহারী ক্যাম্প সংলগ্ন বস্তিতে বৃহস্পতিবার বিকেলে ঘটে এই ন্যক্কারজনক ঘটনা।

মানুষ কতটা বিকৃত মানসিকতার হতে পারে, জানতো না সাড়ে তিন বছরের যমজ দুই বোন ও তাদের চার বছরের ফুফাতো বোনটি। উচ্ছল এই তিন শিশু সবে বস্তিরই একটি স্কুলে শিশু শ্রেণীতে ভর্তি হয়েছে। বাসা-বাড়িতে কাজ করেন তাদের মা, বাবা রিক্সা চালান। তাই সারাক্ষণ এই তিন শিশুর উপর নজর রাখার কেউ নেই। বৃহস্পতিবার বিকেলে ইকবাল হোসেনের দোকানে গিয়েছিলো চটপটি খাবে বলে। দোকানি তিন শিশুকে নিয়ে যায় পেছনের একটি ঘরে। সেখানেই শিশুদের উপর চালায় নিপীড়ন।

পল্লবী থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা জানান, প্রাথমিক ভাবে যৌন নির্যাতনের প্রমাণ পেয়েছেন তাঁরা। মামলা হয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আইনে। শুক্রবার তিন শিশুর ডাক্তারি পরীক্ষা হওয়ার কথা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। তবে অভিভাবকদের অভিযোগ, শুরুতে এই মামলা নিতে গড়িমসি করেছে পুলিশ।

মুদির দোকানি ইকবাল হোসেনকে স্থানীয় বাসিন্দারা বলছিলেন নরপশু। ৪৪ বছর বয়সী ইকবাল এর আগেও চারটি বিয়ে করেছেন। এর আগেও নানা অপকর্মের অভিযোগ রয়েছে ইকবাল হোসেনের বিরুদ্ধে। বস্তিতে কিছুটা প্রভাবশালী ইকবালের পরিবার। প্রথমে তারা চেষ্টা করেছিলো টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দিতে, তবে বস্তিবাসীরা ভেঙ্গে গুঁড়িয়ে দিয়েছে ইকবালের দোকান ও বসতঘর। অবশ্য ইকবালকে ধরা যায়নি।