তিনদিনেও উদ্ধার হয়নি ঢাকা মেডিকেল থেকে চুরি হওয়া শিশু

তিনদিনেও উদ্ধার হয়নি ঢাকা মেডিকেল থেকে চুরি হওয়া শিশু

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক :

তিনদিনেও উদ্ধার হয়নি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চুরি হওয়া শিশু খাদিজা। গত বৃহস্পতিবার, অভিনব কায়দায় এক মহিলা শিশু খাদিজাকে হাসপাতাল থেকে চুরি করে নিয়ে যায়। এরপর থেকেই শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। আর মেয়েকে ছাড়া হাসপাতাল ছেড়ে বাড়ী ফিরবেন না বলে জানিয়ে দিয়েছেন শিশুটির মা নাসিমা বেগম।

জন্মের ছয় দিনের মাথায় মায়ের কোলে চড়ে অসুস্থ বাবাকে চিকিৎসা করাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসেছিল শিশু খাদিজা। গত আড়াই মাস ধরে হাসপাতালেই ছিল মা বোন আর অসুস্থ বাবার সাথে। কিন্তু গত বৃহস্পতিবার, শিশুটিকে জামা কিনে দেবার কথা বলে বড় বোন স্বর্ণার কোল থেকে নিয়ে পালিয়ে যায় এক নারী। এরপর থেকে আর পাওয়া যাচ্ছে না শিশু খাদিজাকে।

খবর পেয়ে গ্রামের বাড়ী মাদারীপুরের শিবচর থেকে নানা নানীসহ হাসপাতালে এসে জড়ো হয়েছেন শিশু খাদিজার আত্মীয় স্বজনরা। কখন উদ্ধার হবে খাদিজা সেই উৎকণ্ঠায় সময় পার করছেন তারা।

অপরিচিত শহরে প্রিয় সন্তানকে ফিরে পেতে মরিয়া হয়ে ছুটে বেড়াচ্ছেন মা নাসিমা বেগম। কখনো পুলিশের কাছে কখনোবা হাসপাতালের আশেপাশে খুঁজে চলছেন তিনি। এদিকে স্বামী বাহাদুর ঢালীর মস্তিষ্কের অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ী ফেরার সময় হয়ে এসেছে। কিন্তু সন্তানকে সাথে না নিয়ে বাড়ী ফিরবেন না নাসিমা বেগম।

শিশু খাদিজা চুরি হবার সাথে সাথেই শাহবাগ থানায় মামলা করেন নাসিমা বেগম। পুলিশ বলছে শিশুটিকে উদ্ধার করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

আর কোন অঘটন নয়, দ্রুত উদ্ধার হয়ে নিরাপদ আশ্রয় মায়ের কোলে ফিরে আসুক তিন মাস বয়সি শিশু খাদিজা।