চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

শেয়ার করুন

Mahumud Sajjad

বিনোদন ডেস্ক।।

চলে গেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাহমুদ সাজ্জাদ। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। আজ রোববার (২৪ অক্টোবর) রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

অভিনেতার ভাই ম. হামিদ জানান, প্রায় দুই মাস আইসিইউতে থাকার পর আজ (রোববার) বেলা সাড়ে ৩টার দিকে মারা গেছেন মাহমুদ সাজ্জাদ।

এর আগে গত ১ সেপ্টেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি করোনা পজিটিভ ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। তারপর কোভিড নেগেটিভ আসে। কিন্তু করোনা-পরবর্তী জটিলতার কারণে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল।

অবশেষে আজ না ফেরার দেশে পাড়ি জমান তিনি। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। কাল সোমবার ময়মনসিংহে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

মাহমুদ সাজ্জাদ শৈশব থেকেই সংস্কৃতির সঙ্গে যুক্ত ছিলেন। পরে মঞ্চনাটকে অভিনয় শুরু করেন। তিনি খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। একসময় টেলিভিশনে নিয়মিত অভিনয় করতেন। টেলিভিশনে তাঁর অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’। মাহমুদ সাজ্জাদ স্ত্রী এবং উবল ও অঞ্জন নামের দুই ছেলে রেখে গেছেন