আবারো নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

আবারো নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

শেয়ার করুন

PM003নিজস্ব প্রতিবেদক :

যুদ্ধাপরাধী, অগ্নিসন্ত্রাসকারীরা যাতে দেশের মানুষকে নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সে জন্য আবারো নৌকা মার্কায় ভোট চাইলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় একাদশ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের আনুষ্ঠানিক প্রচারণা শুরুর সমাবেশে যুদ্ধাপরাধীদের সঙ্গে নিয়ে যারা ভোট করছে, ভোটের মাধ্যমে তাদের জবাব দেয়ার আহবান জানান।

গোপালগঞ্জ বরাবরই আওয়ামী লীগের ঘাঁটি। বুধবার বিকেলে কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভায়ও ছিল উচ্ছাসের ঢেউ। জনসভায় শেখ হাসিনার সাথে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। ছিলেন আওয়ামী লীগের প্রচারণায় অংশ নেয়া চলচ্চিত্র তারকারাও।

জনসভায় শেখ হাসিনা বলেন, গত দুই মেয়াদে তার উন্নয়ন ছিল শহর থেকে গ্রাম পর্যন্ত। দেশকে এগিয়ে নিতে বাংলাদেশের শতবর্ষী উন্নয়ন পরিকল্পনার কথা জানান প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, ২০১৪ সালে নির্বাচন বানচাল করে বিএনপি জামাত জোট এই উন্নয়নের ধারা ঠেকাতে চেয়েছিল। তবে বাংলাদেশের জনগণ তাতে সাড়া দেয়নি। আগামী নির্বাচনেও যুদ্ধাপরাধীর দোসরদের, উচিত জবাব দেয়ার আহ্বান জানান তিনি।

সে সঙ্গে নিজের নির্বাচনী এলাকার দায়িত্ব স্থানীয় মানুষদের হাতে ছেড়ে দিয়ে সারা দেশের মানুষের কাছে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ সভানেত্রী।