বার্গার কিং এর তৃতীয় আউটলেট এখন উত্তরায়

বার্গার কিং এর তৃতীয় আউটলেট এখন উত্তরায়

শেয়ার করুন
img_7191
বার্গার কিং এর উত্তরা আউটলেটটি উদ্বোধন কালে বাংলা ট্র্যাক গ্রুপ এর চেয়ারম্যান আমিনুল হকের সাথে নাদিয়া টি হক।

এটিএন টাইমস ডেস্ক :

বার্গার কিং এর ফ্রাঞ্চাইজ সহযোগী বাংলা ট্র্যাক চলতি বছরের ২৯ শে ডিসেম্বর রেস্টুরেন্টটির তৃতীয় আউটলেটের যাত্রা শুরু করেছে  উত্তরায়।  উত্তরার প্লট-১৬, সেক্টর-৯ সোনারগাঁও জনপথের এই আউটলেটে অতিথিরা উদ্বোধনের দিন বেলা ৪টা থেকেই উপভোগ করতে পারবেন বার্গার কিং এর আকর্ষণীয় ওয়াপার স্যান্ডউইচ ও অন্যান্য সব সিগনেচার মেন্যু। উত্তরার আউটলেটটি এশিয়া প্যাসিফিক অঞ্চলে বার্গার কিং ব্র্যান্ডের ইতিহাসে ২০০০তম আউটলেট হিসেবে মাইলফলক তৈরি করেছে।

মাত্র এক মাসেই বনানী, বসুন্ধরা ও উত্তরায় পরপর তিনটি আউটলেট চালু করার এই ক্রমবর্ধমান প্রসারের মধ্য দিয়ে বার্গার কিং ব্র্যান্ডটি এর অবস্থানকে আরও সুদৃঢ় করেছে। আন্তর্জাতিক এই ব্র্যান্ডটি বাংলাদেশের ফাস্টফুড সেক্টরে খুব দ্রুত সুখ্যাতি লাভ করেছে। বাংলাদেশে যাত্রা শুরুর পর থেকেই ফুডলাভারসদের কাছে রেস্টুরেন্টটি ব্যাপক ইতিবাচক সাড়া পাচ্ছে যা আরও জোরালো হয়েছে সম্প্রতি চালু হওয়া উত্তরার আউটলেটটির মধ্য দিয়ে।

ওয়াপার স্যান্ডউইচ এর জন্য বিখ্যাত ফাস্টফুড চেইনটি এ বছরের ডিসেম্বরে বাংলা ট্র্যাক গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান টিফিন বক্স লিমিটেড এর সঙ্গে বার্গার কিং এর সূচনা ও প্রসারে দীর্ঘমেয়াদি একটি চুক্তিতে আবদ্ধ হয়। বাংলা ট্র্যাক গ্রুপ অবকাঠামো, পাওয়ার ও টেলিকম সেক্টরের সাথে জড়িত। বাংলাদেশ খুব দ্রুত আন্তর্জাতিক ফাস্টফুড ব্র্যান্ডের জন্য একটি সম্ভাবনাময় জায়গা হয়ে দাঁড়াচ্ছে এবং বার্গার কিং ও টিফিন বক্স লিমিটেড এ সম্ভাবনাকে কাজে লাগিয়ে শুরুতে ঢাকা ও ক্রমান্বয়ে সারা দেশে বিস্তৃতি ঘটাচ্ছে।

 

বার্গার কিং ব্র্যান্ড এর পরিচিতি :

১৯৫৪ সালে প্রতিষ্ঠিত বার্গার কিং বিশ্বের দ্বিতীয় বৃহৎ ফাস্টফুড বার্গার চেইন। যুক্তরাষ্ট্রসহ বিশ্বের শতাধিক দেশে প্রায় ১৫ হাজারেরও বেশী স্থানে ‘বার্গারকিং ’ব্র্যান্ড অরিজিনাল‘ হোম অফ দ্যা ওয়াপার’ হিসেবে রয়েছে। বার্গার কিং এর সবগুলো রেস্টুরেন্টই শতভাগ বিভিন্ন স্বাধীন ফ্রাঞ্চাইজ দ্বারা পরিচালিত এবং কোন কোন ক্ষেত্রে পরিবার মালিকানাধীন অপারেশন চলছে কয়েক দশক জুড়ে। বার্গার কিং ব্র্যান্ডের মালিকানায় রয়েছে বিশ্বের অন্যতম বৃহৎ কুইক সার্ভিস রেস্টুরেন্ট কোম্পানি-‘রেস্টুরেন্ট ইন্টারন্যাশনাল ইন কর্পোরেট’। যার বাৎসরিক বিক্রি ২৪ বিলিয়নের বেশী এবং যা পুরো বিশ্বে ১৯ সহস্রাধিক রেস্টুরেন্ট পরিচালনা করছে।

বার্গার কিং সম্পর্কে আরও তথ্য জানতে হলে ভিজিট করুন বার্গার কিং ব্র্যান্ডটির ওয়েবসাইট www.bk.com তে। অথবা ফেইসবুক, টুইটার এবং ইন্সট্রাগ্রামে ফলোকরুন।