আমারি ঢাকার ক্যাসকেড লাউঞ্জ নিয়ে এলো মুখরোচক টেকওয়ে মেনু

আমারি ঢাকার ক্যাসকেড লাউঞ্জ নিয়ে এলো মুখরোচক টেকওয়ে মেনু

পাঁচ তারকা হোটেলের খাবার এখন আপনার ঘরে

শেয়ার করুন

img_9563
জীবনধারা ডেস্ক  :

আমারি ঢাকার ক্যাসকেড লাউঞ্জে নিয়ে এলো সুস্বাদু এবং স্বাস্থ্যকর টেকওয়ে মেনু। পাঁচ তারকা রান্নার মান নিশ্চিত করে আমারি উপহার দিচ্ছে কাপল টেকওয়ে মেনু, যা পরিবেশন করা যাবে ২ জনকে।

কাপল টেকওয়ে মেনুতে আপনার জন্য থাকছে মাটন বিরিয়ানি, মুঘলাই চিকেন, ভেজিটেবলে ভুনা এবং ডেসার্ট হিসেবে থাকছে বাসবুসা। এই মেনু পাচ্ছেন মাত্র ২৫০০++ টাকায়।

এছাড়াও যদি ফাস্ট ফুড প্রেমী হয়ে থাকেন তবে আমারি আপনাদের জন্য নিয়ে এসেছে বিভিন্ন স্বাদের পাস্তা,স্পাগেটি, পিজা, বার্গার, স্যান্ডউইচ এবং সালাদ টেকওয়ে। বিভিন্ন স্বাদের পাস্তা ও স্পাগেটির সাথে আপনারা ফ্লেভারের মধ্যে আপনারা পাচ্ছেন পোমোডরো, ল্যাম্ব/ চিকেন বোলোগনেস, ভেজিটেবলে লাসাঙ্গা এবং আরও নানা স্বাদের স্পাগেটি মাত্র ৯০০++ টাকা থেকে শুরু করে ১২০০++ টাকায়l মজাদার পিজা উপভোগ করতে পারবেন মাত্র ৬৫০++ টাকা থেকে শুরু করে ৯৫০++ টাকার মধ্যে। মার্গারিটা, হাওয়াইয়ান, ভেজিটেরিয়ান এবং অন্যান্য স্বাদের পিজা পাওয়া যাচ্ছে ক্যাসকেডে।

এছাড়াও অপূর্ব স্বাদের নানা রকমের স্যান্ডউইচ ঘরে বসে উপভোগ করতে পারবেন ৭০০++ টাকা থেকে শুরু করে ১৩০০++টাকায়। আপনার সুস্বাস্থ্যের জন্য আমারি আরও অফার করছে স্পেশাল সালাদ। আমারি সালাদ, সিসার সালাদ, স্পেশাল গ্রিক সালাদ উপভোগ করতে পারবেন আপনার ঘরে বসেই মাত্র ৭৫০++ টাকা থেকে শুরু করে ৮০০++ টাকায়।

এই অফার দিনের ২৪ ঘণ্টা এবং সপ্তাহের ৭ দিনই উপভোগ করা যাবে।

খাবার নেয়ার ক্ষেত্রে ৩ ঘণ্টা আগে অর্ডার দিতে হবে।

রিজারভেশনের জন্য

কল করুন: 01777719319, 01878499999

ই-মেইল করুন: reservations.dhaka@amari.com

ভিসিট করুন :www.facebook.com/amaridhaka